পটিয়ায় যুবলীগ নেতাকে ছুরিকাঘাত

 

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

পটিয়ায় হেলাল উদ্দিন (৩২) নামের এক যুবলীগ
নেতাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত করা হয়েছে। সে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের বাণীগ্রাম এলাকার আবুল বশরের পুত্র। হেলাল ইউনিয়ন যুবলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক।
মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় স্থানীয় আবদুল কাদের জিলানী
জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। আহত হেলালকে পটিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি প্রেরণ করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কোলাগাঁও ইউনিয়নের বাণীগ্রাম এলাকায়
বালু ভরাটের কাজ নিয়ে স্থানীয় সাবেক মেম্বার আনছুর আলীর সঙ্গে হেলালের
বাকবিতন্ডা হয়। এসময় অতর্কিতভাবে আনছুর আলী ও তার সহযোগি মো. বাচার নেতৃত্বে যুবলীগ নেতার উপর হামলা করা হয় বলে জানান কোলাগাঁও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ
সম্পাদক বুলবুল হোসেন। তিনি আরও জানান, হামলার এক পর্যায়ে দাঁড়ালো ছুরি দিয়ে রক্তাক্ত জখম করা হয়। কোলাগাঁও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বুলবুল হোসেন জানিয়েছেন, অতর্কিতভাবে যুবলীগ নেতা হেলালের উপর হামলা করা
হয়েছে। হামলাকারী বাচার বিরুদ্ধে গরু চুরিসহ ১২টির অধিক মামলা রয়েছে।
সাবেক মেম্বার আনচুর আলী জানান, মনোয়ারা বেগম নামের একটি মহিলা গৃহ নির্মাণ করতে গেলে হেলাল উদ্দিনের নেতৃত্বে চাঁদা দাবি করেন। গৃহ নির্মাণে চাঁদাদাবির বিষয়ে ভুক্তভোগী মনোয়ারা বেগম থানায় তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। গতকাল মঙ্গলবার সকালের পুনরায় চাদাঁ চাইতে আসলে স্থানীয় জনগন তাদের ধাওয়া করলে এ ঘটনা ঘটে। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে বলে তিনি জানান।
পটিয়া থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানিয়েছেন, ছুরিকাঘাত করে যুবলীগ নেতাকে রক্তাক্ত করার ঘটনা তিনি শুনেছেন। এ ঘটনায় অভিযোগ পেলেই তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

মন্তব্য করুন

Your email address will not be published.