‘করোনাকে হার মানাতে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে’

প্রেস বিজ্ঞপ্তি : ‘হাজী ছলিমা বেগম ও চাঁনমিয়া সওদাগর ফাউন্ডেশন এর উদ্যোগে নগরীর আলফালাহ গলির আশপাশের এলাকায় গত ২৮ এপ্রিল, বুধবার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন ওমরগনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মহসীন।

মহসীন বলেন, ‘৮ই মার্চ দেশে প্রথম করোনা সনাক্ত হয়। তারপর বাড়তে থাকে আক্রান্তের সংখ্যা। সংক্রমণের সংখ্যা কমানোর জন্য সাধারণ ছুটিও দেয়া হয়। তবুও মৃতের সংখ্যা বাড়ছে ঠিক পূর্বের ন্যায়। দেশের অর্থনীতিক ব্যবস্থা স্বাভাবিক রাখার জন্য সরকারিভাবে লকডাউন শিথীল করা হয়। স্বাস্থ্যবিধি মেনে অফিস আদালত, গার্মেন্টস, দোকানপাট ইত্যাদি খুলে দেয়া হয়। আফসোসের বিষয়, সামাজিক দূরত্ব বা অন্যান্য স্বাস্থ্যবিধি তো দূরেই থাক, মুখে মাস্কই পড়ছে না অধিকাংশ লোকজন। যে যার মত অবাধে চলাফেরা করছে, আড্ডা দিচ্ছে, অকারণে বাইরে ঘোরাফেলা করছে, অথচ মরণব্যাধি করোনা প্রাণ কেড়ে নিচ্ছে অনেক মানুষের।’

এসময় আরও উপস্থিত ছিলেন, সমাজসেবক মো. মোজাহিদুল ইসলাম, মো. ইউছুপ, নারী উদ্যোগক্তা আমেনা বেগম, ছেমনারা বেগম, মোসাম্মাৎ আঁখি আলম, মোসাম্মাৎ নুর জাহান বেগম, মোসাম্মাৎ নাছিমা বেগম, মোসাম্মাৎ আনজু বেগম, মোসাম্মাৎ শাপলা আক্তার, মোমেনা খানম, ঝুমুর বেগম, আয়শা আক্তার, ছাত্রনেতা মো. হোসেন, মো. শাকিল, মো. সাইফুল সহ প্রমুখ।

 

মন্তব্য করুন

Your email address will not be published.