ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার  ইফতার সামগ্রী বিতরণে এওচিয়ার চেয়ারম্যান 

সৈয়দ আককাস উদদীন 
সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
৪ঠা এপ্রিল (বৃহস্পতিবার) বিকালে উপজেলার এওচিয়া ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে বিপ্লব বড়ুয়ার পক্ষে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
৬নং এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু ছালেহ এর সভাপতিত্বে পরিষদের সকল ইউপি সদস্য ও মহিলা সদস্যসহ স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস সবুর, সাবেক ছাত্রনেতা এমরান হোসেন চৌধুরী  টুটুল, প্যানেল চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ শাহআলম,সাতকানিয়া সাংবাদিক ফোরামের সভাপতি সৈয়দ আককাস উদদীন, ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক হাসান উল্লাহ চৌধুরী,ছাত্রনেতা সৈয়দ দিদার উদদীন,মিশফর,জুয়েল,রাজিবসহ ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে স্থানীয়দের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণ শেষে চেয়ারম্যান আবু ছালেহ এক বক্তব্যে বলেন – ব্যারিষ্টার বিপ্লব দাদা সবসময় এওচিয়ার পাশে ছিলেন এবং আছেন, আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ব্যারিষ্টার  বিপ্লব বড়ুয়া দাদা এবং এমপি মহোদয়ের জন্য দোয়া করবেন।
মন্তব্য করুন

Your email address will not be published.