সাতকানিয়ায় এক বিচারপতির গ্রামের বাড়িতে দুর্ধর্ষ চুরি, প্রতিনিয়ত চুরিতে গ্রেফতার নেই কেউ

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
চট্টগ্রামের সাতকানিয়ায় একটি পরিবারের সকল সদস্য বিশেষ কাজে বাড়ির বাইরে থাকার সুবাদে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
সাতকানিয়া সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের করাইয়ানগর চাটগাঁ পাড়ার বাসিন্দা মরহুম আবদুল হকের বাড়িতে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।
ভুক্তভোগী পরিবারের সদস্য মো. জুনাইদ বলেন, পরিবারের সকল সদস্য বিশেষ কাজে ৪ দিন যাবৎ বাড়ির বাইরে অবস্থান করায় চোরের দল রান্না ঘরের টিন ফাঁক করে বাড়িতে প্রবেশ করে। তারা প্রতিটা রুমের তালা কেটে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, টিভি ও গুরুত্বপূর্ণ আসবাবপত্র লুট করে নিয়ে যায়।

সংবাদ পেয়ে সাতকানিয়া থানা পুলিশের একটি টিম ও সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সেলিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার মোস্তাক আহমদ সাব্বির বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলে তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
স্থানীয় সূত্রে জানাযায়, সদর ইউনিয়নের আবু ওবায়েদ মুরাদ নামে এক বিচারপরতির আপন চাচাত ভাইয়ের বাড়িতে এই ঘটনা ঘটে, বিচারপতির গ্রামের বাড়ির সাথে লাগোয়া দক্ষিণেরটাতে এই চুরির ঘটনা ঘটে।
 এদিকে বিচারপতির আপন চাচাত ভাই জোনায়েদ বলেন,আমাদের বাড়িটা একজন প্রফেসর ও বিচারকের বাড়ি হওয়ার পরেও চোরেরদল শংকা করছেনা, সাধারণ মানুষ নিরাপত্তা পাবে কই।
এদিকে স্থানীয়রা জানিয়েছেন, বিভিন্ন ইউনিয়নে হরহামেশা চুরির ঘটনা ঘটলেও গ্রেফতার হচ্ছেনা কেউ।
মন্তব্য করুন

Your email address will not be published.