পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১

 

 

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

 

 

চট্টগ্রামের পটিয়ায় এক অসহায় পরিবারের লোকজনের উপর হামলা চালিয়ে ঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় হামলায় গুরতর আহত হয়েছে রিনা আক্তার (৪০) নামের এক ভুক্তভোগী। তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।
শনিবার (১৩ জুলাই) বিকেলে উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের ৫নং ওয়ার্ড চাঁদ মিয়া বাড়ি এলাকার মো. হোসেনের ঘরে এ হামলার ঘটনা ঘটেছে।

 

এ ঘটনায় ভুক্তভোগী মো. হোসেন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৭/৮ জনকে বিবাদী করে পটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, একই এলাকার মো. ইকবাল, জামাল উদ্দিন ও জালাল উদ্দিন। অভিযোগসূত্রে জানা যায়, ভুক্তভোগী রিক্সা চালক মো. হোসেনের অসহায়ত্বের সুযোগে দীর্ঘদিন ধরে উল্লেখিত অভিযুক্তরা তার মৌড়শী সম্পত্তি দখল করে স্থাপনা নির্মাণের জন্য পায়তারা করে আসছিল। ভুক্তভোগী আদালতের আশ্রয় নিলে প্রতিপক্ষের লোকজন তাদেরকে মারধর, হুমকি-ধমকি সহ বিভিন্নভাবে হয়রানি করে তাদের পৈতৃক জায়গা ছেড়ে দেওয়ার জন্য বাধ্য করে। সর্বশেষ বহিরাগত সন্ত্রাসী সহ তারা মো. হোসেনের অনুপস্থিতে হামলা চালিয়ে ঘর ভাংচুর ও তার সহধর্মীনিকে বেধরক মারধর করে।

 

এ বিষয়ে পটিয়া থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

Your email address will not be published.