সাবেক এমপি মোস্তাক আহমদের কবর জিয়ারত করলেন লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা

 

লোহাগাড়া প্রতিনিধি

পবিত্র ঈদুল ফিতরের ৩য় দিনে ১৬ মে লোহাগাড়ার কৃতি সন্তান,বর্ণাঢ্য রাজনৈতিক ব্যক্তিত্ব তৎকালীন অবিভক্ত সাতকানিয়া আসনের শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সরকারের সাবেক সংসদ সদস্য মরহুম মোস্তাক আহমদ চৌধুরীর কবর জিয়ারত করলেন নবগঠিত লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

জিয়ারতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি এস এম সাহাব উদ্দিন,সহ সভাপতি আহমদুর রহমান,সহ সাংগঠনিক সম্পাদক বেলাল হোসাইন রানা।

উপজেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাডা উপজেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহবায়ক আনোয়ার হোসেন,সদস্য সচিব রমজানুল কবির জয়,যুগ্ন আহবায়ক সোহেল মাহমুদ তুষার,যুগ্ন আহবায়ক আমজাদ হোসাইন তুষার ও মো:মহিউদ্দিন,কার্যনির্বাহী সদস্য মো:ফয়সাল,শহিদুল ইসলাম,আরিফুল ইসলাম মো :মিজান,আবদুল লতিফ,হামিদ হোসেন শাহ নেওয়াজ,মো:আরফাত,আবদুল হালিম মো:ইসমাইল মোবারক হোসেন ও আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

এদিকে এ খবর পাওয়া মাত্র আমেরিকা থেকে লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন মরহুম মোস্তাক আহমদ চৌধুরীর সুযোগ্য ছোট ছেলে আমেরিকা বসবাসরত ভার্জিনিয়া শহরের মেকডোনাল্ড কর্পোরেশন এর জি এম শাহাদাৎ হোসেন চৌধুরী রিংকু।

“তিনি বলেন ত্যাগী ও গুনিজনকে স্মরণ এবং সম্মান করলে গুনিজন জন্মায়।আমার পিতাকে স্মরণ করার জন্য স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আগামিতে আমিও তাদের পাশে থাকব ইনশাল্লাহ ”।

মন্তব্য করুন

Your email address will not be published.