আনোয়ারার পারকি সমুদ্র সৈকতের আবাসিক হোটেলে অভিযান,১২ তরুণ-তরুণী আটক

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকি সমুদ্র সৈকতের আবাসিক হোটেল সী-ভিউতে অভিযান পরিচালনা করে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ১২ জন তরুণ-তরুণীকে আটক করেছে কর্ণফুলী থানা পুলিশ।

মঙ্গলবার(১৮ মে) বিকাল ৩টার দিকে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।এই সময় আবাসিক হোটেলের নামে অসামাজিক কর্মকাণ্ড পরিচালনা করার দায়ে হোটেলটি সিলগালা করা হয়।

আটককৃত তরুণ -তরুণীরা হলেন আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নের নাজমুল ইসলাম ও সোনিয়া আক্তার, মালঘর এলাকার আরিফুল ইসলাম ও সাখি আক্তার, গুন্ধিপ এলাকার মো. আজিজ ও রসনি আক্তার, বটতলী ইউনিয়নের মো. শাকিল ও তানিয়া আক্তার, চন্দনাইশ উপজেলার বরকল এলাকার মিজানুর রহমান ও সুনিয়া আক্তার এবং বাঁশখালী উপজেলার রবিউল আলম ও নাদিয়া আক্তার।

জানা যায়, পারকি সী-ভিউ আবাসিক হোটেলটি ২ বছর আগে উদ্বোধনের পর থেকে বিভিন্ন সময় পুলিশ ও আনোয়ারা উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে অসামাজিক কর্মকাণ্ডের দায়ে একধিকবার জরিমানা ও সিলাগালা করেছিল। পরবর্তীতে মুচলেকা দিয়ে তারা আবার হোটেলটি চালু করে।হোটেলটি নতুনভাবে চালু হওয়ার পর থেকে আবারও শুরু হয় নানা অনৈতিক কর্মকান্ড।

এ ব্যাপারে জানতে চাইলে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহামুদ জানান,পারকি বিচে অবস্থিত সী-ভিউ আবাসিক হোটেলটিতে দিনের বেলা সৈকতে বেড়াতে আসার নামে স্কুল-কলেজের শিক্ষার্থী ও তরুণ-তরুণীরা বিশ্রামের নামে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে বলে স্থানীয়ভাবে অভিযোগ পাওয়ার পর মঙ্গলবার দুপুরে হোটেলটিতে অভিযানে যাই এবং ১২ জন তরুণ-তরুণীকে হাতে-নাতে আটক করা হয়।অনৈতিক কাজে জড়িয়ে থাকায় হোটেলটি ও সিলগালা করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.