বিভাগীয় পর্যায়ে প্রথম চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি

নিজস্ব প্রতিবেদক :  জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপনকালীন সময়ে যাবতীয় কার্যক্রম পর্যালোচনা ও সামগ্রিক বিবেচনায় ১১ জেলায় বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করেছেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

আজ বৃহস্পতিবার দুপুরে এ উপলক্ষে নগরীর সিনেমা প্যালেস সংলগ্ন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয়ের সম্মেলন কক্ষে সম্মাননা ও পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীর হাতে পুরস্কার তুলে দেন বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবীর। এ সময় উপস্থিত ছিলেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয়ের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. কমরুল আযাদ।

একই বিবেচনায় দ্বিতীয় স্থান অর্জন করেছেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন ও তৃতীয় স্থান অর্জন করেছেন চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।

চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর বলেন, স্বাস্থ্য-সেবার সার্বিক মানোন্নয়নে প্রতিযোগিতার কোনো বিকল্প নেই। যে প্রতিষ্ঠান যত বেশি কাজ করবে সে প্রতিষ্ঠান ভবিষ্যতে অনেকদূর এগিয়ে গিয়ে সরকারের ভাবমূর্তি আরো উজ্বল করবে। জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপনকালীন সময়ে বিভাগের ১১ জেলা সিভিল সার্জন কার্যালয়ের যাবতীয় কার্যক্রম সম্পূর্ণ নিরপেক্ষভাবে নজরদারী করা হয়। ভবিষ্যতে এ ধরনের প্রতিযোগিতা কার্যক্রম অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

Your email address will not be published.