পটিয়ায় মারসা বাস-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ২

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, মে ২৬, ২০২১

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন একজন। এতে আহত হয়েছেন সিএনজিচালকসহ অন্তত আরও তিনজন।

বুধবার (২৬ মে) দুপুর দেড়টার দিকে পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন—মো. আইয়ুব উদ্দিন। তিনি পটিয়া উপজেলার ইয়াকুব নবীর ছেলে।

আহতরা হলেন—চন্দনাইশ উপজেলার আজিজুল হকের ছেলে সিএনজিচালক নাসির উদ্দিন (৪৫), পটিয়া এলাকার কাজল সরকারের স্ত্রী মিতা সরকার (৪০) এবং পটিয়া এলাকার ইউনুস ছেলে মো. সৈয়দ (৫৪)।

এদের মধ্যে সিএনজির চালক নাসির উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন। এছাড়া সিএনজি যাত্রী মিতা সরকার ও মো. সৈয়দ ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি।

স্থানীয় সূত্র জানায়, কক্সবাজার দিকে যাচ্ছিল মারসা পরিবহনের একটি বাস। অন্যদিকে চট্টগ্রামমুখি ছিল সংঘর্ষে চুরমার হয়ে যাওয়া সিএনজি। সিএনজিতে থাকা আইয়ুব উদ্দিন ঘটনাস্থলেই প্রাণ হারান। পরে তাকে উপজেলা হাসপাতালে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আবদুস ছবুর জানান, দুর্ঘটনার পর আইয়ুব উদ্দীন নামে একজনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাকিদের চমেকে পাঠানো হয়েছে।

চমেক পুলিশ ফাঁড়ির সহকারি উপপরির্শক আলাউদ্দিন তালুকদার বলেন, ‘পটিয়ায় সিএনজি-বাসের মুখোমুখি সংঘর্ষের পর দুপুরের দিকে ৩ জনকে মেডিকেল আনা হয়েছে। এদের মধ্যে একজন সিএনজির চালক ও দু’জন যাত্রী। আহতরা চমেকে চিকিৎসাধীন অবস্থায় আছেন।’