জনতার হাতে ধরা ভুয়া বিএসটিআই কর্মকর্তা

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, জুন ২, ২০২১
জনতার হাতে ধরা ভুয়া বিএসটিআই কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক :  বিএসটিআইয়ের কর্মকর্তা সেজে পটিয়ার ধলঘাট ক্যাম্প বাজারে রহমান বেকারিতে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে এক প্রতারক। প্রতারকের নাম বাবু চৌধুরী (২৮)।

মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

রহমান বেকারির মালিক ভুক্তভোগী রিফাত চৌধুরী জানান, গত ২০ মে রাতে তিন অপরিচিত লোক বেকারিতে ঢুকে বিভিন্ন খাদ্যসামগ্রী দেখতে থাকে। আমিও তাদের পেছন পেছন যাই। তারা বেকারির ভিডিও করতে থাকে। একপর্যায়ে আমি তাদের পরিচয় জানতে চাইলে বাবু চৌধুরী আমাকে বিভিন্ন গণমাধ্যমের কার্ড এবং ভোক্তা অধিকারের ভিজিটিং কার্ড দিয়ে বিএসটিআইয়ের কর্মকর্তা পরিচয় দেয়। এসময় সে বেকারির বিএসটিআইয়ের লাইসেন্স আছে কিনা জানতে চায়। আমি নেই বললে, সে আমাকে লাইসেন্স করতে ২ লাখ টাকা লাগবে বলে জানায়। আমি এত টাকা দিয়ে লাইসেন্স করতে পারবো না জানালে হুমকি-ধমকি দিতে থাকে। একপর্যায়ে তারা টাকার জন্য দর কষাকষি শুরু করে। পরে ২০ হাজার টাকা দিতে বাধ্য হই।

রিফাত চৌধুরী আরো জানান, খবর নিয়ে জানতে পারি সে আমার সঙ্গে প্রতারণা করেছে। মঙ্গলবার (১ জুন) আবার আমার বেকারিতে আসলে তাকে ধরে পুলিশে সোপর্দ করি।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম মজুমদার বলেন, বাবু চৌধুরী নামে বিএসটিআইয়ের কর্মকর্তা পরিচয় দেওয়া এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ভুক্তভোগী রিফাত চৌধুরী বাদি হয়ে মামলা দায়ের করেছেন।