জনার কেঁওচিয়া সুবন্ধন একতা সংঘের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জনার কেঁওচিয়া সুবন্ধন একতা সংঘের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী আজ রবিবার বিকালে সংগঠনের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলাল উদ্দিনের সঞ্চালনায় কেক কাটার মাধ্যমে সম্পন্ন হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাবেক সহ-সভাপতি কামরুল হাসান চুট্টু ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত আলী রুকন, নেজাম উদ্দিন, সাইদুল ইসলাম, আরিফুল ইসলাম , হাফেজ ফরহাদ, মাহাবুবুল আলম ও আবদুর রহিম।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অত্র সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ আলী বলেন, একটা বছর তোমরা সফলতার সাথে অতিক্রম করেছ। অনেক সেবামূলক কাজে তোমাদের অংশগ্রহণ আমি উপলব্ধি করেছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও তোমাদের মেধা, শ্রম আর একতা নিয়ে সমাজ বির্নিমানে কাজ করে যাবে। সংগঠনের সার্বিক সফলতা কামনা করতেছি।

প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সহ-সভাপতি আনিসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইউসুফ মানিক, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাবেদ, অর্থ সম্পাদক মোহাম্মদ ইমন, সহ-অর্থ সম্পাদক মোহাম্মদ রায়হান, প্রচার সম্পাদক মাশফিক, ক্রীড়া সম্পাদক তারেকুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক রোবায়েত ইশতিয়াক, সিনিয়র সদস্য আবু জুনাইদ, সদস্য রিপন ও উত্তর জনার কেঁওচিয়া স্বপ্নছায়া একতা সংঘের সভাপতি শাওন, সাধারণ সম্পাদক সাইমুম সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরফাত, সালমান, আসিফ, রাকিব, মুজিব, রিদুয়ান, ফয়সাল, রাকিব, আবিদ, শাহরিয়া, আমিন ও অত্র এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গগণ।

মন্তব্য করুন

Your email address will not be published.