গোয়ালন্দে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে কামাল শেখ

রাজবাড়ী প্রতিনিধি 

উজানচর এ ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ালেন উজানচর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী কামাল শেখ , তিনি উজানচর ইউনিয়ন বাসের মধ্যে গরিবের বন্ধু হিসাবে পরিচিত লাভ করেছেন।

গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নে গত মাসে ২৭ মে ২০২১ বৃহস্পতিবার এ আকস্মিক ঘূর্ণিঝড়ে ২৯ পরিবারের বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া ঝড়ের তাণ্ডবে ইউনিয়নের ৬ নং ও ৮ নং ওয়ার্ডের অসংখ্য গাছপালা উপড়ে পড়াসহ ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। এ পরিবারগুলো অসহায় অবস্থায় মানবেতর জীবনযাপন করছে।

উজানচর ইউনিয়নের ছাহের মন্ডল পাড়ার মরিয়ম বেগম জানান, বৃহস্পতিবার সকাল ৬টার দিকে পাশের মরাপদ্মা নদীর দিক থেকে প্রচণ্ড বেগে ঘূর্ণায়মান বাতাস বইতে থাকে। এ সময় অনেক বসতঘরের টিন উড়ে যায়।

সরেজমিনে গিয়ে দেখা যায় ওইখানে সরকারি একটি ঘরের টিন ঘূর্ণিঝড়ের বাতাসে উড়ে গেছে এখন সে পরিবার মানবেতর জীবনযাপন করছে।

সোমবার বিকালে ক্ষতিগ্রস্তরদের খোঁজখবর নিতে গেলেন উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও উজানচর ইউনিয়ন বাসীর মধ্যে গরিবের বন্ধু হিসেবে পরিচিত মানুষ মোঃ কামাল শেখ।তিনি সে সময় ছাহের মন্ডল পাড়ার ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ সহযোগিতা করেন।

গরিবের বন্ধু ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ কামাল শেখ কে দেখে ক্ষতিগ্রস্ত মানুষ এগিয়ে আসন এবং অশ্রু নয়নে তাদের দুঃখের কথা জানান।এসময় কামাল শেখ তার সাধ্য অনুযায়ী ক্ষতিগ্রস্ত মানুষকে নগদ অর্থ প্রদান করেন।

ক্ষতিগ্রস্ত মানুষসহ ওই এলাকার বাসিন্দারা বললেন কামাল শেখ একজন বড় মনের মানুষ। সে যদি এবার চেয়ারম্যান প্রার্থী হয় আমরা তাকে ভোট দিয়ে জয় যুক্ত করব আমাদের সেবা করার জন্য।

উজানচর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী কামাল শেখ বলেন আমার প্রিয় ইউনিয়নবাসীর দুঃখের সময় তাদের পাশে দাঁড়াতে পারলে আমার কাছে অনেক ভালো লাগে। আমি আমার প্রিয় উজানচর ইউনিয়ন বাসীর ভালোবাসা নিয়ে এবার নির্বাচনে উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। আমি সকলের ভালোবাসা নিয়ে জয় যুক্ত হতে চাই।

মন্তব্য করুন

Your email address will not be published.