গ্রেফতার হওয়ার পর ঢাকা বোট ক্লাবের কমিটি থেকে বহিষ্কার নাসির

চিত্র নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার হওয়া ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে ক্লাবে তার সদস্যপদ স্থগিত করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে আসা অভিযোগ তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করেছে ক্লাবের পরিচালনা পর্ষদ কমিটি।

সোমবার (১৪ জুন) ক্লাবের কার্যনির্বাহী কমিটির এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

কমিটির সভাপতি পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদের সভাপতিত্বে বৈঠকটি অনুষ্ঠিত হয়। সভায় কমিটির আরও আট সদস্য উপস্থিত ছিলেন। ক্লাবের উপদেষ্টা রুবেল আজিজও সভায় অংশ নেন।

সভার সিদ্ধান্তের বিষয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানান বোট কমিটির সচিব লে. কমান্ডার মো. তাহিসন আমিন।

ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এবং নাসির উদ্দিন মাহমুদকে কেন্দ্র করে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে তার পরিপ্রেক্ষিতে কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে। বৈঠকে নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শাহ এস আলমের ক্লাবের সদস্য পদ স্থগিত করার সিদ্ধান্ত হয়। এছাড়া অভিযোগ তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দেবে বোট ক্লাব কর্তৃপক্ষের কাছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নাসির উদ্দিন মাহমুদ ক্লাবের নিয়ম না মেনে নির্ধারিত সময়ের বাইরে অতিথিকে ক্লাবের ভেতরে নিয়ে এসেছিলেন, যা ক্লাবের নিয়ম শৃঙ্খলার পরিপন্থী।

এরআগে, সোমবার দুপুরে রাজধানীর উত্তরা ১ নম্বর সেক্টরের একটি বাসা থেকে তিন নারী ও এক সহযোগীসহ গোয়েন্দা পুলিশের হাতে গ্রেপ্তার হন ডেভেলপার ব্যবসায়ী নাসির উদ্দিন। অভিযানের সময়ে ওই বাসা থেকে বিদেশি মদসহ বেশ কিছু মাদক উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.