বাঁশখালীতে ইউপি সদস্যর উপর সন্ত্রাসী হামলা

 

বাঁশখালী প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলা গন্ডামারা এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন গন্ডামারা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও গন্ডামারা ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ শরীফ (৫৫)।

প্রতক্ষ্যদর্শী ও মামলার এজাহার সূত্রে জানা যায়,মঙ্গলবার (১৫ জুন) বিকেলে গন্ডামারা ইউপির পূর্ব বড়ঘোনা ফজল করীম সড়কের ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত উন্নয়ন কাজ চলমান থাকা অবস্থায় শ্রমিকদের মজুরি দেওয়ার জন্য পূর্ব বড়ঘোনা এলাকার হামিদ উল্লার টেক এলাকায় পৌছঁলে পূর্বপরিকল্পিত ভাবে
সন্ত্রাসীরা অতর্কিত ভাবে হামলা চালায়। এ সময় তাকে এলোপাতাড়ি কিল, ঘুষি, লাথি মেরে আহত করে নগদ ৪ লক্ষ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

 

আহত ইউপি সদস্যর পুত্র আব্দুর রহমান সোহেল জানান,ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত পূর্ব বড়ঘোনা ফজল করীম সড়কের কাজে শ্রমিকদের মজুরি দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে হামিউল্লার টেক এলাকায় পৌছঁলে আমার পিতার উপর সন্ত্রাসী হামলা হয়। দীর্ঘ দিন পূর্ব শক্রতার জের ধরে অতর্কিত ভাবে স্থানীয় মৃত ছৈয়দুর রহমানের পুত্র মুজিবুর রহমান, মোঃ শরীফ, মো: আশেক, মৃত আবু তালেবের পুত্র জাহেদুল হকের নেতৃত্বে আমার পিতার উপর হামলা চালায়। এ সময় ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত সড়কের মজুরির বাবদ রক্ষিত ৪ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ ওসি সফিউল কবীর বলেন, ইউপি সদস্যর উপর হামলার অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.