রাঙ্গুনিয়ায় কিং সালমান সেন্টারের অর্থায়নে ড. আবু রেজা নদভী এমপির খাদ্য প্যাকেট বিতরণ

সৌদি বাদশার নিজস্ব সাহায্য সংস্থা কিং সালমান হিউম্যানেটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের অর্থায়নে ও প্রকল্পের বাস্তবায়নকারী সংস্থা ওয়ার্ল্ড মুসলিম লীগ এর সহযোগিতায় এবং লোকাল পার্টনার আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় আজ ২০ জুন রবিবার বিকেল তিনটায় রাঙ্গুনিয়া উপজেলার সফরফভাটা মাদ্রাসা প্রাঙ্গনে স্থানীয় দুঃস্থ দরিদ্র পরিবারের মাঝে এক হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

কক্সবাজার জেলার উখিয়া কুতুপালং, ভাসানচর এ বলপ্রয়োগে বাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক এবং বাংলাদেশের বিভিন্ন স্থানের দুঃস্থ-দরিদ্র পরিবারের মাঝে ৮০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে রাঙ্গুনিয়া উপজেলায় এই বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

গত ২৫ মে রাতে এতদসংক্রান্ত বিষয়ে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি’র সাথে দাতা সংস্থার একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়।
পুরো বিতরণ কার্যক্রম তদারকি করছেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন।

সরফভাটায় খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন দাতা সংস্থার প্রতিনিধি ছাড়াও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের ছোট এরশাদ মাহমুদ, ড. মোজাফফর আহমদ নদভী, অধ্যাপক আমিন নদভী, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ছালামত উল্লাহসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

মন্তব্য করুন

Your email address will not be published.