মাইনুদ্দীনের ছুরিতেই খুন হন রকি

সাতকানিয়ায় মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলার সময় সঙ্গীদের সঙ্গে তর্কাতর্কিতে ছুরিকাঘাতে নিহত দোকান কর্মচারী আবদুল গনি প্রকাশ রকি (২৫) হত্যার ঘটনায় মো. মাঈনুদ্দিন নামে আরও একজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভোরে কক্সবাজার সদর উপজেলা কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাঈনু সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা ৭ নম্বর ওয়ার্ডের আব্দুল গণির ছেলে।

এরআগে ঘটনার পরপর অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে যুক্ত সাতকানিয়া সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বালার পাড়া এলাকার মৃত খুলু মিয়ার ছেলে মো. শফিকুল আলম (২১) এবং একই এলাকার মো. শাহ আলমের ছেলে মো. সোহেলকে গ্রেপ্তার করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, মাইন উদ্দিনের ছুরি দিয়েই উপর্যপুরি ছুরিকাঘাত করা হয় নিহত রকিকে। এ ঘটনায় গ্রেপ্তার সোহেল ও শফিক আদালতে স্বীকারোক্তিও দিয়েছে। বুধবার ভোরে তাকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৬ জুন) রাত দেড়টার দিকে দোহাজারী-কক্সবাজার রেললাইনে বসে মধ্যরাতে মোবাইলে ফ্রি-ফায়ার গেম খেলার সময় ছুরিকাঘাত করে মোবাইল নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.