অযথা ঘুরাঘুরি করার দায়ে ৪ হাজার ৩৯০ টাকা জরিমানা আদায় করেছে লোহাগাড়া প্রশাসন

 

লোহাগাড়া প্রতিনিধি

করোনা সংক্রমণ বিস্তার রোধে চলমান লকডাউনের তৃতীয় দিনে কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে মাঠে রয়েছে উপজেলা প্রশাসন, পুলিশ,আনসার ও সেনাবাহিনী।

লকডাউন না মেনে অযথা মোটর সাইকেল নিয়ে ঘুরাফেরার দায়ে উপজেলার আমিরাবাদ স্টেশনসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় অযথা ঘুরাগুরী করার দায়ে ৩১টি মামলায় ৪,৩৯০ টাকা জরিমানা আদায় করা হয়।

৩ জুলাই শনিবার সকালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ আহসান হাবীব জিতু।
সাথে ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর কক্সবাজার ১০ পদাতিক ডিভিশনের ক্যাপ্টেন মুক্তাদির আহমেদ আসিফ, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জনাব জাকের হোসেন মাহমুদ,এসআই রুহুল আমিন, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সিএ সমির চক্রবর্তীসহ থানার আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সেনাবাহিনীর সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ আহসান হাবীব জিতু জানান, লকডাউন তৃতীয় দিনে উপজেলা প্রশাসন করোনা ভাইরাস সংক্রমন রোধে কাজ করে যাচ্ছে। উপজেলা প্রশাসনের সহায়তায় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা কাজ করছে। আমরা সাধারণ মানুষকে ঘরমুখী করতে আমরা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করছি। অযথা গাড়ি নিয়ে ঘুরাফেরা করার সংক্রমণ আইন ২০১৮ এর ২৪ ধারামতে ৩১ টি মামলায় ৪হাজার ৩৯০টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়।
সপ্তাহব্যাপী লগডাউন চলা পষর্ন্ত এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

Your email address will not be published.