লোহাগাড়ায় লকডাউনে বিধি নিষেধ অমান্য করায় ১৬ মামলায় ৭৩৫০টাকা জরিমানা

 

লোহাগাড়া প্রতিনিধি

করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউনের চতুর্থ দিনে কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে মাঠে রয়েছে উপজেলা প্রশাসন, পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনী।

লকডাউন না মেনে অযথা মোটর সাইকেল নিয়ে ঘুরাফেরার দায়ে উপজেলার আমিরাবাদ, কলাউজান, চরম্বা ও পদুয়াসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় অযথা ঘুরাফেরা করার দায়ে ১৬টি মামলায় ৭হাজার ৩৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

৪জুলাই রবিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী।

সাথে ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ পদাতিক ডিভিশন আলিকদম ২৭ বীরের ক্যাপ্টেন মোঃ নাদিম মোস্তাফা, লোহাগাড়া থানার এসআই দুলাল বাড়ৈ, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরীসহ থানার আইন শৃঙ্খলা বাহিনী ও বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী জানান, লকডাউন চতুর্থ দিনে উপজেলা প্রশাসন করোনা ভাইরাস সংক্রমন রোধে কাজ করে যাচ্ছে। উপজেলা প্রশাসনের সহায়তায় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা কাজ করছে। আমরা সাধারণ মানুষকে ঘরমুখী করতে আমরা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করছি। অযথায় গাড়ি নিয়ে ঘুরাফেরা করার সংক্রমণ আইন ২০১৮ এর ২৪ ধারামতে ১৬টি মামলায় ৭ হাজার ৩৫০টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়।

এ অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

Your email address will not be published.