গোয়ালন্দে ছাত্রলীগ নেতা আবির হোসেন হৃদয়ের উদ্যোগে কর্মহীনদের মাঝে খাবার বিতরণ

রাজবাড়ী প্রতিনিধি 

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ও তার একমাত্র পুত্র রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনুর নির্দেশে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়ের নিজ উদ্যোগে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে ও ছিন্নমূল দুস্থদের মাঝে খাবার ও মাস্ক বিতরণ করা হয়।

গোয়ালন্দ উপজেলাতে বৃহস্পতিবার
( ৮ জুলাই) বিকেলে বাজার ও আশপাশ এলাকায় পথচারী, গরীব, দুস্থ, অসহায়, অটোরিকশা চালক, ও স্বল্প আয়ের মানুষদের মাঝে ও মাস্ক ও খাবার এর প্যাকেট বিতরণ করেছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হসেন হৃদয় ।

এ সময় উপস্থিত ছিলেন অর্ণব মাহমুদ সুজন সহ সভাপতি উপজেলা ছাত্রলীগ, রিয়ান রনি যুগ্মসাধারণ সম্পাদক উপজেলা ছাত্রলীগ, আব্দুর রহমান তন্ময় যুগ্মসাধারণ সম্পাদক উপজেলা ছাত্রলীগ, সামিউল আলম দপ্তর সম্পাদক উপজেলা ছাত্রলীগ, সুমন মোল্লা সাংগঠনিক সম্পাদক দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগ, পাপ্পু, জাহাঙ্গীর, রিয়াজ, সায়েম প্রমুখ।

নবগঠিত উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিতিতে মানবিক ছাত্রলীগ নেতা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয় দুই শতাধিক কর্মহীন অসহায় দুস্থ মানুষের মধ্যে খাবার ও মাস্ক বিতরণ করেন। এ সময় তিনি সকলের কাছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু সহ তাদের পরিবারের সকল জন্য দোয়া চান তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published.