করোনার টিকা নিলেন বাঁশখালী প্রেস ক্লাব নেতৃবৃন্দ

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী প্রতিনিধি

দেশে করোনার টিকাদানের জোর প্রস্তুতি নিচ্ছে স্বাস্থ্য বিভাগ। তারা টিকা আনার উদ্যোগের পাশাপাশি টিকা সংরক্ষণ এবং দেশব্যাপী টিকা গ্রহন চলছে। এই প্রস্তুতির অংশ হিসেবে সারাদেশের ন্যায় কোভিড-১৯ টিকার গ্রহন আজ মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহন করেন বাঁশখালী প্রেস ক্লাব ও বাঁশখালীতে কর্মরত সাংবাদিক বৃন্দ।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ শফিকুর রহমান মজুমদারের সার্বিক তত্ত্ববধানে কোভিট-১৯ ভ্যাকসিন গ্রহন করেন বাঁশখালী প্রেস ক্লাবের আহবায়ক দিলীপ তালুকদার, যুগ্ন আহবায়ক সাংবাদিক মোহন মিন্টু, যুগ্ন আহবায়ক ও দৈনিক পূর্বকোণ প্রতিনিধি অনুপম কুমার অভি, সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক আজাদী প্রতিনিধি কল্যাণ বড়ুয়া মুক্তা, দৈনিক ইত্তেফাক ও সাঙ্গু প্রতিনিধি শাহ মোঃ শফিউল্লাহ, দৈনিক সংগ্রাম প্রতিনিধি আব্দুল জাব্বার, দৈনিক জনকন্ঠ প্রতিনিধি জোবাইর চৌধুরী, দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি মুহাম্মদ মিজান বিন তাহের প্রমূখ সাংবাদিক নেতৃবৃন্দ টিকা গ্রহন করেন।

এ সময় বাঁশখালী প্রেস ক্লাবের নেতৃবৃন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিক্লপনা কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদার কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মন্তব্য করুন

Your email address will not be published.