কাঞ্চনার সাগর নন্দীর আহবায়ক কমিটিকে ভূয়া আখ্যা দিয়ে সদস্য সচিবের পদত্যাগ ও প্রতিবাদ

 

নিজস্ব প্রতিবেদক

 

চট্টগ্রাম দক্ষিণ জেলা পূজা  উদযাপন পরিষদ সাতকানিয়া উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে সাগর নন্দী সাক্ষরিত গৌতম  শংকর ধরকে আহ্বায়ক, পলাশ সেন ও  যুগ্ম-আহ্বায়ক  রাজীব নন্দীকে সদস্য সচিব নির্বাচিত করে ২৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে,

 

মর্মে যে কমিটিতে কেঁওচিয়ার বিশিষ্ট ব্যবসায়ী রাজিব নন্দীকে সদস্য সচিব করা হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে চাউর করা হয়েছে, ওই কমিটি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন বলে চট্টগ্রাম সংবাদকে নিশ্চিত করেছেন স্বয়ং রাজিব নন্দী।

 

পাশাপাশি তিনি গৌতমকে আহবায়ক করা হয়েছে মর্মে যে কমিটি প্রচার করা হচ্ছে তাকে অবৈধ ও ভিত্তিহীন বানোয়াট এবং মনগড়া উল্লেখ করেন,তিনি আরো বলেন এরকম একটি অননুমোদিত কমিটিতে আমার অনুমতি ছাড়া আমার নাম রেখে সম্মাননহানি করেছেন গৌতম ধর।
আমি চট্টগ্রাম জেলা কর্তৃক বৈধ উপজেলা আহবায়ক কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করে আসছি। যে কমিটিতে আহবায়কের দায়িত্বে আছেন পৌরসভার রাজীব ধর,যুগ্ন আহবায়ক সৈকত পালিত ও যুগ্ন আহবায়ক সুজন দাশ নয়ন,এবং  ওই কমিটির আমি নির্বাচিত সদস্য সচিব।

 

অতএব আমাকে গৌতম ধরের কমিটির সদস্য সচিব রাখার যে তথ্য ছড়ানো হচ্ছে তা মনগড়া ও উদ্দেশ্য প্রনোদিত, আমি ইহার তীব্র নিন্দা জানায়।

 

তথাকথিত চট্টগ্রাম দক্ষিণ জেলা পূজা উদযাপন কমিটি নামে কোন কমিটি নেই,তাই আমি স্বেচ্ছায় উক্ত পদ থেকে পদত্যাগ করলাম।

এবং পাশাপাশি এই কমিটির সাথে কারো যোগাযোগ না করার জন্য ও অনুরোধ করছি।

 

উল্লেখ্য : গত ১৯শে সেপ্টেম্বর চট্টগ্রাম জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট নিতাই প্রসাদ ঘোষ ও সাধারণ সম্পাদক সুপ্রীম মজুমদার দোলন সাক্ষরিত ২৫জনের এডহক কমিটি অনুমোদন দেয়া হয়।

 

উক্ত এডহক কমিটিতে সাতকানিয়া উপজেলা শাখায় আহবায়ক ঘোষনা করা হয় পৌরসভার রাজীব কুমার ধর,যুগ্ন আহবায়ক করা হয় ঢেমশার সৈকত পালিতকে এবং আরেক যুগ্ন আহবায়ক হিসেবে রাখা হয় উপজেলার এওচিয়ার কৃতিসন্তান বিশিষ্ট সমাজ সেবক ও তরুন উদীয়মান শিল্পপতি সর্বজন শ্রদ্ধেয় সুজন দাশ নয়নকে।
এবং উক্ত কমিটিতে সদস্য সচিব রাখা হয় কেঁওচিয়ার বিশিষ্ট  ব্যবসায়ী শ্রী রাজিব নন্দীকে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.