ট্রাকের ধাক্কায় শেষ হয়ে গেল প্রবাসীর স্বপ্ন

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজানের নোয়াপাড়া এলাকায় ড্রাম ট্রাকের ধাক্কায় মো. মাসুদ (৩২) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে।
তিনি উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মগদাই মধ্যমপাড়ার আবদুল হাকিম সারাংয়ের বাড়ির মো. লোকমানের ছেলে।
রবিবার (৫ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে নোয়াপাড়া পথেরহাটের পল্লী বিদ্যুৎ সমিতি-২‘র নোয়াপাড়া জোনাল অফিস পাশ্ববর্তী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, কিছুদিন আগে স্ত্রীসহ রাঙ্গুনিয়া শান্তিরহাট এলাকায় বেড়াতে গিয়েছিলে মাসুদ। চাচার শ্যালকের মেহেদী অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য রাঙ্গুনিয়া থেকে মোটরসাইকেল চালিয়ে নোয়াপাড়া ফিরছিল মাসুদ। একসাথে অনুষ্ঠানে যাওয়ার জন্য মাসুদের মা নোয়াপাড়া পথেরহাটে অপেক্ষা করছিলেন। গতকাল রবিবার রাত ৮টায় মোটরসাইকেল চালিয়ে নোয়াপাড়া পথেরহাটের পূর্ব পাশে পল্লী বিদ্যুৎ সমিতি-২‘র নোয়াপাড়া জোনাল অফিস পাশ্ববর্তী এলাকায় পৌঁছলে একটি ডাম ট্রাকের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাসুদ। এতে মাসুদ গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পথেরহাটের একটি ক্লিনিকে, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় মাসুদের মৃত্যু হয়।
এ প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন ‘ড্রাম ট্রাকের ধাক্কায় মাসুদ নামে এক যুবক মারা গেছেন। ট্রাকটি আটক করা হয়েছে।’
স্থানীয় সূত্রে জানা যায়, তিন পুত্র সন্তানের মধ্যে মাসুদ সবার বড়। সংযুক্ত আরব আমিরাতের শারজাহ প্রদেশে একটি কোম্পানিতে ইলেকট্রিকের কাজ করতেন। ৮ মাস পূর্বে ছুটিতে দেশে আসার পর করোনা পরিস্থিতির কারণে ফ্লাইট বন্ধ থাকায় প্রবাসে ফেরার অপেক্ষায় ছিলেন। মাত্র সাড়ে চারমাস পূর্বে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আজ সোমবার ভোরে তার মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছালে পরিবারের সদস্য ও স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে। কান্নায় ভেঙ্গে পড়ে স্বজনরা। সকাল ১১টায় মগদাই মধ্যমপাড়া জামে মসজিদ মাঠে নামাজে জানাজাশেষে তাকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.