যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত

প্রকাশিত: ১১:০০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৫২)। শনিবার (১১ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আনোয়ার একজন কিডনি রোগী। তাই ডায়ালাইসিসের জন্য মোটরসাইকেলে করে গণস্বাস্থ্য হাসপাতালে যাচ্ছিলেন তিনি। শনিবার সকালে যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) মনির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে মনির হোসেন জানায়, শনিবার ভোরে ৯৯৯ ফোন আসে, এক ব্যক্তি কাজলা হানিফ ফ্লাইওভারের ঢালে মুমূর্ষু অবস্থায় পরে আছে। ঘটনস্থালে গিয়ে ওই ব্যক্তিকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সেখানে একটি মোটরসাইকেলও পরে ছিল।

তিনি আরও জানান, মৃত আনোয়ারের বাসা ডেমরা সারুলিয়া এলাকায়। তিনি একজন কিডনী রোগী। ডেমরার বাসা থেকে মোটরসাইকেলে করে গণস্বাস্থ্য হাসপাতালে কিডনি ডায়ালাইসিসের জন্য যাচ্ছিলেন। রাস্তায় অজ্ঞাত কোনো যানবাহনের ধাক্কায় মারা যান তিনি।

মৃত আনোয়ারের বাড়ি ফেনী জেলার পরশুরামপুর উপজেলার সোবার বাজার গ্রামে। তার বাবার নাম মীর হোসেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে বলেও জানিয়েছেন এসআই মনির হোসেন।