ফুটবলের উন্নতির জন্যই লোহাগাড়া ফুটবল ক্লাব গঠন : সভাপতি চৌধুরী রোভেজ , সম্পাদক মোস্তাফিজ

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

খেলাধুলা মানউন্নয়ন বৃদ্ধি ও যুব সমাজের অবক্ষয় রোধে লোহাগাড়া উপজেলার দুই কৃতী ফুটবলারকে সভাপতি-সাধারণ সম্পাদক মনোনীত করে ৬১ সদস্য বিশিষ্ট লোহাগাড়া ফুটবল ক্লাবের একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

গত ১৯ সেপ্টেম্বর সন্ধা ৭ টায় পদুয়া তেওয়ারীহাটস্থ একটি অফিস মিলনাতনে অনুষ্ঠিত সভায় ৬১ সদস্য বিশিষ্ট এই কমিটি লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি ও লোহাগাড়া ফুটবল ক্লাবের প্রতিষ্টাতা পরিচালক আকতার হোসেন (ফরিদ) স্বাক্ষরিত এক বছরের জন্য অনুমোদন দেন।

জানা যায়, শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। তাই খেলাধুলার মানউন্নয়ন বৃদ্ধির জন্য খেলোয়াড়দের নিয়ে একটি পেশাদার ‘ লোহাগাড়া ফুটবল ক্লাব” নামে এই সংগঠনটি গঠন করা হয়েছে। এমনকি ফুটবলকে তৃণমূল থেকে আন্তর্জাতিক পরিসরে নিয়ে যেতে এই কমিটি তৃণমূল পর্যায়ের ফুটবলারদেরকে তৈরি করতে কাজ করবে বলে তারা দৃঢ় বদ্ধ পরিকর।

ফুটবল খেলাকে সব সময় জনপ্রিয় রাখতে এবং যুব সমাজের মধ্যে সুন্দর সৌহার্দপূর্ণ সর্ম্পক সৃষ্টি করা। এবং যুব সমাজের অবক্ষয় রোধে গ্রামীণ খেলাধুলাকে গতিশীল রাখার লক্ষে লোহাগাড়া ফুটবল ক্লাব পরিচালনা করেন বলে জানান গ্রামীণ এই ফুটবল বিপ্লবী আকতার হোসেন (ফরিদ)।

লোহাগাড়া ফুটবল ক্লাবের সভাপতি চৌধুরী পারভেজ প্রতিবেদককে বলেন, আমরা বুঝি একজন গ্রামের কৃতী ফুটবলারের কষ্ট। কারণ ভালো খেলেও তারা জাতীয় পর্যায়ে যেতে পারে না।এক সময়ের ফুটবল অধ্যুষিত লোহাগাড়াকে আবারও ফুটবল অঙ্গণে ঐতিহ্যবাহী নাম হিসেবে পরিচয় ঘটাতে প্রিয় বড় ভাই লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি ও লোহাগাড়া ফুটবল ক্লাবের প্রতিষ্টাতা পরিচালক আকতার হোসেন (ফরিদ) এর মাধ্যমে এই ক্লাব দারুণ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করছেন কৃতী এই ফুটবলার।
এবং ফুটবল খেলাকে এগিয়ে নিতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান এই কৃতী ফুটবলার ও সংগঠক।

মন্তব্য করুন

Your email address will not be published.