সেচ্ছাসেবী “তরঙ্গ সংগঠন “এর চট্টগ্রাম জেলার উদ্যোগে মতবিনিময় সভা

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১

বিশেষ প্রতিনিধিঃ

 

বাংলাদেশ বৃহত্তর জনপ্রিয় সেচ্ছাসেবী সংগঠন তরঙ্গ সংগঠন চট্টগ্রাম জেলার উদ্যোগে সাংগঠনিক ও সাতকানিয়া, লোহাগাড়া, এবং সীতাকুণ্ড, তিন উপজেলা কমিটি গঠন নিয়ে গুরুত্বপূর্ণ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়ছে।

শনিবার (২৩অক্টোবর)সকালে লোহাগাড়া উপজেলা আমিরাবাদ মোটরে স্টেশনে একটি রেস্টুরেন্টে হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন তরঙ্গ চট্টগ্রাম জেলার সভাপতি শারজিল মাহমুদ আহাদ,সাধারণ সম্পাদক,তুহিন ইসলাম,সিনিয়র সহ সভাপতি তৌহিদা খানম,যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ রাজিব হোসেন,সাংগঠনিক সম্পাদক সানজিদা সুলতানা,যুগ্ম সাংগঠনিক সম্পাদক জেবিন জান্নাত জেমি. অর্থ সম্পাদক ইফা রহমান. প্রচার সম্পাদক অনিকা জাহান. যুগ্ম প্রচার সম্পাদক নাইমা তাসনিম.সহ প্রচার সম্পাদক হালিমাতুস সাদিয়া,নারী ও শিশু বিষয়ক সম্পাদক রিফা আক্তার, সহ নারী ও শিশু বিষয়ক সম্পাদক মিসকাতুল জান্নাত,দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল মিজান,তথ্য ও গবেষণা সম্পাদক বোরহান উদ্দীন, কার্যকরী সদস্য ফারহানা আরমিন,রবিউল হোসেন জান্নাতুন নাঈম,মোহাম্মদ রায়হান, জান্নাতুন নাঈম সুমি এবং সদস্যদের মধ্য লাবিবা লিজা,জেরিন সুলতানা,আসমাউল হুসনা,তসলিমা আক্তার,সাদিয়া সুলতানা সহ প্রমুখ।

এ সময় তরঙ্গ সংগঠন চট্টগ্রাম জেলার সভাপতি শারজিল মাহমুদ জানান. তরঙ্গ সংগঠন অসহায় মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতে ও থাকবে এবং অসহায় দারিদ্র মানুষকে নিয়েই কাজ করে যাব ধীরে ধীরে চট্টগ্রাম গ্রামের সব উপজেলায় লোহাগাড়া উপজেলা. সাতকানিয়া উপজেলা. এবং সীতাকুণ্ড উপজেলা আমাদের কমিটির কাজ চলতেছে আশা করি খুব দ্রুত কমিটি গঠনের মাধ্যমে তরঙ্গ সংগঠন চট্টগ্রাম জেলাকে এগিয়ে নিব।