অপপ্রচারেও ভাটা পড়বেনা আবু তাহের জিন্নাহ’র জনপ্রিয়তা

 

নিজস্ব প্রতিবেদক-

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে নিয়ে উপজেলার পশ্চিম ঢেমশার নৌকা প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবু তাহের জিন্নাহ’র জনপ্রিয়তাকে লোকমুখে নেগেটিভ করার উদ্দেশ্যে এবং স্বাধীনতার প্রতীক নৌকাকে পরাজিত করার কু-মানষে স্বাধীনতা বিরোধী একটি চক্রের ইন্ধনে আব্দুল মাবুদ সেন্টু গেলো ১৫ই জানুয়ারী(শনিবার)বিকালে উপজেলার কেরানীহাটে একটি রেষ্টুরেন্টে পশ্চিম ঢেমশার বর্তমান সফল নৌকার চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা আবুতাহের জিন্নাহকে নিয়ে বিভিন্নধরনের বিদ্রুপ বক্তব্য রাখেন যা আদৌ বিন্দুমাত্র সত্য নই বলে বিভিন্নসুত্র নিশ্চিত করেন।

তিনি(সেন্টু)একটি রেষ্টুরেন্টে করা সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেন নৌকার মনোনীত ও বর্তমান চেয়ারম্যান প্রার্থী আবু তাহের জিন্নাহ’র লালিত সন্ত্রাসী বাহিনী কর্তৃক আব্দুল মাবুদ সেন্টু মনোনয়ন বাছাই পর্ব শেষে হামলার স্বীকার হন।

প্রকৃত পক্ষে উপজেলার সিসি টিভিসহ বিভিন্নসংস্থা,স্থানীয় জনগন, প্রত্যক্ষদর্শী ও পুলিশ প্রশাসনসুত্রে জানাযায় এই ধরনের কোন ঘটনাই ঘটেনি।

 

এদিকে গতকালকের সেন্টুর মনগড়া অভিযোগের বিষয়ে নৌকার মনোনীত চেয়ারম্যান আবু তাহের জিন্নাহ বলেন-আমার রাজনৈতিক জীবনে একটিই মাত্র গ্রহণযোগ্য রেকর্ড যে আমার কোন সন্ত্রাসী বাহিনী নেই অথচ আমার বিরুদ্ধে আনীত অভিযোগে বলা হলো আমার লালিত সন্ত্রাসী!যা আসলেই আমার গ্রহণযোগ্যতা এবং জনপ্রিয়তাকে হেয় করার কু-মানষে স্বাধীনতা বিরোধী ও বর্তমান সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত ব্যক্তি আব্দুল মাবুদ সেন্টুর নির্বাচনে জেতার একটা অপকৌশল।

 

তবে মহান আল্লাহর রহমতে পশ্চিম ঢেমশাবাসীকে সাথে নিয়ে আমি উন্নয়নের পথেই হাটবো।

এবং সেন্টুর মত সমাজ বিচ্যুত ব্যক্তিদের অপপ্রচারে আমার পশ্চিম ঢেমশাবাসী বিচলিত নই,কারণ এই এলাকার মানুষ আমাকে ভালোবাসে বলেই জনপ্রতিনিধি বানিয়েছেন এবং তারা আমাকে আগামি-বারেও আবারো চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

Your email address will not be published.