আবারও দ্বৈতকণ্ঠে গাইলেন পাবেল (ভিডিও)

সংগীতশিল্পী জাহেদ পারভেজ পাবেল। গত বছর নেটদুনিয়ায় ভাইরাল হওয়া রিমেক গান ‘বুক চিন চিন করছে’র মাধ্যমে আলোচনায় এসেছেন। এক গানেই ছেলে-মেয়ে কণ্ঠে গেয়ে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন তিনি। এখনও নানা অনুষ্ঠান জমিয়ে রাখছে গানটি।

সেই রেশ না কাটতেই আবারও দ্বৈতকণ্ঠের গান নিয়ে হাজির হলেন তিনি। এবার গাইলেন- ‘টুকরো টুকরো করে দেখো আমার এই অন্তর, পলকে পলকে তুমি অন্তরের ভেতর…।’ পাবেলের এই রিমেক গানে পর্দায় ঠোঁট মিলিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব, সঙ্গে ছিলেন অভিনেত্রী তানজিন তিশা।

গানটি প্রসঙ্গে পাবেল বলেন, ‘বুক চিন চিন করছে হায়’এরপর নতুন করে আমার গানের দর্শক-শ্রোতা তৈরি হয়েছে। নিজের মধ্যে দায়িত্ববোধ বেড়ে গেছে। আর সেই জায়গা থেকেই আমি আমার সর্বোচ্চ শ্রম দেওয়ার চেষ্টা করি। আশা করছি, ‘বুক চিন চিন’ এর মতো এই গানটিও দর্শকরা লুফে নেবেন।

 

তিনি আরও করেন, ‘শিল্পী’ নাটকে ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ গান দুটি দ্বৈতকণ্ঠে গাওয়ার পর মানুষের এতো পরিমাণ ভালোবাসা পেয়েছি যা কখনো ভোলার মতো না। আর তাই এক বছর পর আবারও দ্বৈত কণ্ঠে গাইলাম। নতুনভাবে গানটির মিউজিক করেছে বর্তমান সময়ের জনপ্রিয় মিউজিক কম্পোজার আভরাল সাহির।

জানা গেছে, মেহেদি হাসান হৃদয়ের পরিচালনায় ‘বেয়াইন আই লাভ ইউ’ নাটকে গানটি দেখা যাবে। এতে জুটি বেঁধেছেন ছোট পর্দার দুই তারকা তৌসিফ মাহবুব ও তানজিন তিশা।

মন্তব্য করুন

Your email address will not be published.