টেকনাফে বিজিবির অভিযানে দুইজন মাদক ব্যবসায়ী নিহত

 

 

কক্সবাজারের টেকনাফে বিজিবির অভিযানে নিহত হয়েছে দুজন ইয়াবা কারবারি। মঙ্গলবার (৯ মার্চ) বেলা ১১টার দিকে এক ক্ষুদেবার্তায় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে টেকনাফ বিজিবি-২ ব্যাটালিয়ন।

বিজিবি জানায়, টেকনাফে বিজিবির অভিযানে ১০ কোটি ৮০ লাখ টাকা মূল্যমানের তিন লাখ ৬০ হাজার পিস ইয়াবা, দেশীয় আগ্নেয়াস্ত্র ও ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে। এ সময় দুজন ইয়াবা কারবারি নিহত হয়েছে।

অপরদিকে, কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা একটি বাড়িতে অভিযান চালিয়ে ১ লাখ ২০ হাজার ইয়াবা জব্দ করেছে। সোমবার (৮ মার্চ) রাত ৯টার দিকে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার নয়াপাড়া এলাকার মাদক কারবারি বশির আহমদের ভাড়াবাসা থেকে এগুলো জব্দ করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে বশির আহমদ পালিয়ে যায়।

অভিযানের নেতৃত্ব দেওয়া কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী জানান, চিহ্নিত মাদক কারবারি বশির আহমদ তিনদিন আগে বাসাভাড়া নিয়ে এসব ইয়াবা মজুদ করে। গোপন খবরের ভিত্তিতে ডিবি পুলিশের সদস্যরা তার বাড়িতে অভিযান চালায়। এ সময় বাসা থেকে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়, যার আনুমানিক মুল্য ৩ কোটি ৬০ লাখ টাকা।

মন্তব্য করুন

Your email address will not be published.