‘নারকীয় কাণ্ড’—লুটপাট চালিয়ে বধূকে ধর্ষণ করে ভিডিও সন্ত্রাসীদের

সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে গণধর্ষণের অভিযোগে মূল হোতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

শুক্রবার (২৯ জুলাই) গভীর রাতে বাড়বকুণ্ড এলাকা থেকে সাদ্দাম হোসেন ও তার সহযোগী মো. জাহেদকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (৩০ জুলাই) দুপুরে সংবাদ সন্মেলনে র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এমএ ইউসুফ বিষয়টি নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম গৃহবধূ বাড়বকুণ্ড ইউনিয়নের হাশেম নগর এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। সম্প্রতি তার স্বামী পুলিশের হাতে আটক হয়ে বর্তমানে জেলহাজতে। গৃহবধূ তার দুই সন্তানকে নিয়ে বাবার বাড়ি মুরাদপুর ইউনিয়নে চলে যান।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে গৃহবধূ জানতে পারেন দুস্কৃতিকারীরা তার বাসায় ঢুকে মালামাল নিয়ে যাচ্ছে। এমন খবরে তিনি বাড়িতে গিয়ে দেখন ঘরের আসবাবপত্রসহ সবকিছুই এলোমেলো। আনুমানিক দেড় লাখ টাকার জিনিসপত্র লুট হয়ে গেছে। পরে রাত সোয়া ১২টার দিকে বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদ এলাকায় পৌঁছালে দুষ্কৃতিকারীরা গৃহবধূ ও তার স্বজনদের মারধর করে বাড়বকুণ্ড এলাকার জুট মিল সংলগ্ন রেল লাইনের পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে গৃহবধূকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। দৃশ্যটির ভিডিও মোবাইলে ধারণও করে তারা।

খবর পেয়ে গৃহবধূর বড় ভাই তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। এ ঘটনায় শুক্রবার (২৯ জুলাই) গৃহবধূ সীতাকুণ্ড থানায় ৫ জনকে আসামি করে মামলা করলে মূল হোতাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ জানান, গ্রেপ্তার আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে। জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন তারা। আসামি সাদ্দামের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published.