সাতকানিয়ায়-বাউন্ডারী নির্মাণে চাঁদা না দেয়ায় ভাঙচুরের অভিযোগ

সাতকানিয়ার পৌরসভার গোয়াজর পাড়ায়-

 

সাতকানিয়া প্রতিনিধি

সাতকানিয়ায় এক ব্যবসায়ীর বাউন্ডারীর ভেতরে বাড়িঘর ও পুরাতন বাউন্ডারী সংস্কার করার সময় স্থানীয় একটি প্রভাবশালী সিন্ডিকেট চাঁদাদাবী করে আসছেন বলে অভিযোগ ওঠেছে,আর কাংখিত চাঁদা না পেলে অস্ত্রসস্ত্রসহ একটি গ্রুপ পাকা বাউন্ডারী ভাংচুর করেন বলেও জানা যায়।

 

গতকাল বৃৃহস্পতিবার সকাল ১০টার নাগাদ উপজেলার পৌরসভার গোয়াজর পাড়ার ব্যবসায়ী মোস্তাফিজুর রহমানের খরিদা জায়গার বাউন্ডারীতে এই হামলা চালিয়েছেন বলে অভিযোগ ওঠেছে একই এলাকার ইসহাকের ছেলে মহিউদদীন, মৃত নজির আহমদের ছেলে নুরনবী,আনোয়ার প্রকাশ লাদেন আনোয়ারের বিরুদ্ধে।

 

স্থানীয়বাসিন্দা নাজিম,আবছার মাইনু প্রতিবেদককে জানান-ঢাকার ব্যবসায়ী গোয়াজর পাড়ার মোস্তাফিজ সবকাগজ পত্র দেখে একদম নিখুৃঁত একটি জায়গা খরিদ করে দীর্ঘদিন ধরে ভোগদখলে আছেন,এবং বহুটাকা খরচ করে চারপাশে বাউন্ডারীও দেন।


আর সেই বাউন্ডারীর ভেতরে বাড়ি নির্মাণ করতে গেলে বাঁধ সাধে স্থানীয় জামায়াত শিবিরের ডোনার মহিউদদীন,নুরনবীও লাদেনরা-তারা ৫লক্ষ টাকা চাঁদাদাবী করেন, কিন্তু ব্যবসায়ী মোস্তাফিজ চাঁদা দিতে পারবেনা সাফ জানিয়ে দিলে তারা বৃহস্পতিবার সকাল ১০টায় ২০/২৫জনের একটি গ্রুপ মোটরসাইকেল ও সিএনজি যোগে এসে হামলা চালিয়ে দেয়াল ভাংচুর করে প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে পালিয়ে যায়।পরে ৯৯৯ এর কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসেন।
তারা আরো জানান- মহিউদদীনদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা প্রক্রিয়াধীন।


এদিকে সাতকানিয়া থানা পুলিশ জানান-উভয়ের মাঝে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল তারই রেষ সেদিনের ঘটনাটা।তবে বিস্তারিত তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Your email address will not be published.