চন্দনাইশে টাকা আত্মসাৎ ও মিথ্যা মামলার প্রতিবাদে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার পোল্ট্রি ফিড ব্যবসায়ী কাঞ্চন দাশের টাকা আত্মসাৎ, চেক চুরি, মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন শনিবার (৩ এপ্রিল) বিকালে দোহাজারী পৌরসভার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে কাঞ্চন দাশ অভিযোগ করে বলেন, কালিইয়াশ কাটগড়ের মোস্তাক মিয়া তার সাথে সু-সস্পর্ক গড়ে তুলে জমি ক্রয়ের কথা বলে দুইটি চেকে ১৩ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে জমি দেয়নি। তাছাড়া তার দোকানের ম্যানেজার নাসির উদ্দীনের সাথে যোগসাজশে ক্যাশ থেকে তার সাক্ষরিত চেক নিয়ে ৩০ লক্ষ টাকা বসিয়ে মিথ্যা মামলা সাজিয়ে আদালতে মামলা দায়ের করেন। তাছাড়া কয়েকটি সংবাদপত্রে মিথ্যা সংবাদ পরিবেশন করে। এ বিষয়ে কাঞ্চন তার চেক উদ্ধারের জন্য এবং প্রতারণাপূবর্ক ১৩ লক্ষ ৫০ হাজার টাকা আত্মসাতের বিষয় উল্লেখ করে আদালতে পৃথক পৃথক মামলা দায়ের করেন। তিনি এ ব্যাপারে আইনি সহায়তা কামনা করে কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।
সংবাদ সম্মেলনে কাঞ্চন দাশের ভাগিনা পলাশ বিশ্বাস, ভাই চম্পক দাশ সাথে উপস্থিত ছিলেন।
অভিযোগের বিষয়ে অভিযুক্ত মোস্তাক মিয়ার সাথে যোগাযোগ করা হলে অভিযুক্ত মোস্তাক মিয়া তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, যৌথমালিকানায় কাঞ্চন দাশের সাথে মৎস প্রজেক্ট রয়েছে। সেখানে আমার ২৭ লাখ টাকা এবং কাঞ্চন দাশের বিশ লাখ টাকা বিনিয়োগ রয়েছে। আমার বিনিয়োগকৃত টাকা না দিয়ে যৌথ মালিকানা থেকে আমাকে বের করে দেয়ার জন্যই কাঞ্চন এসব তৎপরতা চালাচ্ছে।

মন্তব্য করুন

Your email address will not be published.