বড়হাতিয়ায় শুকলাল ড্রিম হাউজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভা

লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়া উপজেলার বড়হাতিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভা ও সাতকানিয়া-লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে বড়হাতিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ হিন্দু পাড়ায় শুকলাল ড্রীম হাউজ প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক বিশিষ্ট দানবীর শুকলাল শীল। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। প্রধানবক্তা ছিলেন বাংলাদেশ-হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার উপদেষ্টা শিক্ষাবিদ সুনীল কুমার চৌধুরী। লোহাগাড়া প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক খোকন সুশীলের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লোহাগাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ,
সহ-সভাপতি মাষ্টার সিরাজুল ইসলাম চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা হরিরঞ্জন রুদ্র,বীর মুক্তিযোদ্ধা আবদুস ছালাম ও বড়হাতিয়ার সাবেক ইউপি সদস্য অনিল সরকার ও যুবনেতা জিয়াউল হক চৌধুরী লাতু প্রমুখ।
অনুষ্ঠানে সাতকানিয়া-লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। এতে সংবাদকর্মীদের সম্মানে সাংস্কৃতিক অনুষ্ঠান ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন শুকলাল শীল।

মন্তব্য করুন

Your email address will not be published.