বড়ঘোনায় কয়লাবিদ্যুৎকেন্দ্রে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালীর পশ্চিম বিদ্যুৎকেন্দ্রে নিহত ৫ জনের ময়নাতদন্ত শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রোববার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহগুলো হস্তান্তর করা হয়। নিহতরা হলেন, নোয়াখালী জেলার হাতিয়া থানার আব্দুল মতিনের ছেলে মো. রায়হান (১৯), চুয়াডাঙ্গা থানার মিনাজপুর এলাকার ওলীউল্লাহর ছেলে মো. রনি (২৩), ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার নজরুলের ছেলে মো. শুভ (২৬), বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নের ফারুক আহমদের ছেলে মাহমুদুল হাসান রাহাত এবং একই এলাকার মৃত মাওলানা আবু সিদ্দিকের ছেলে মাহমুদ রেজা প্রকাশ মিয়া খান।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূঁইয়া বলেন, বাঁশখালীর কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষে নিহত ৫ জনের ময়নাতদন্ত করা হয়েছে চমেক হাসপাতালের মর্গে। বিকেল পৌনে ৪টার দিকে ময়নাতদন্ত শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
গতকাল শনিবার  সকালে গণ্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনায় কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষে ৫ জন নিহত হন। আহত হয়েছেন প্রায় ৩০ জন। এ ঘটনায় জেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে আলাদা ২টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ ঘটনায় দু’টি মামলা দায়ের করা হয়েছে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.