মিগজাউমের প্রভাবে সাতকানিয়ায় বৃষ্টি

নিউজ ডেস্ক: ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা থেকে সাতকানিয়ায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। এরমধ্যে রাত ৮টার দিকে হঠাৎ মাঝারি ধরনের বর্ষণ শুরু হয়।

শুক্রবার (৮ ডিসেম্বর) পর্যন্ত এই বৃষ্টি অব্যাহত থাকতে পারে এবং সোমবার (১১ ডিসেম্বর) থেকে তাপমাত্রা কমতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়া বুলেটিনে আরও জানানো হয়েছে, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং বরিশাল, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। চট্টগ্রাম বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

এর আগে, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় মিগজাউম মঙ্গলবার (৫ ডিসেম্বর) ভারতের অন্ধ্র প্রদেশের উপকূলে আঘাত হানে। এ কারণে দেশের বিভিন্ন স্থানে আকাশ মেঘলা রয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) দেশের কোথাও কোথাও বৃষ্টি হয়েছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, সমুদ্রবন্দরসমূহ, উত্তর বঙ্গোপসাগর ও বাংলাদেশের উপকূলীয় এলাকায় ঝড়ো হাওয়া বয়ে যাওয়ার সম্ভাবনা নেই।

চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্র বন্দরসমূহকে সংকেত নামিয়ে ফেলতে বলা হয়েছে।

উত্তর বঙ্গোপসাগর ও গভীর সাগরে অবস্থান করা সকল মাছ ধরার নৌকা ও ট্রলারকে আজ (৭ ডিসেম্বর) সন্ধ্যা পর্যন্ত সাবধানে চলাচল করতে নির্দেশ দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.