সাতকানিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২৫০ পিস ইয়াবাসহ ১ মহিলা আটক

 

চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৫০ পিস ইয়াবাসহ এক মহিলাকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম।
আটককৃত মহিলার নাম হোসনে আরা বেগম প্রকাশ ভুট্টোনী (৫৫), পিতা মৃত আবদু ছবুর, মাতা হাফেজা খাতুন, পশ্চিম কাঠগড়, বিওসি মোড়, ফোরকানের বাপের বাড়ী, ০১ নং ওয়ার্ড, কালিয়াইশ, সাতকানিয়া, চট্টগ্রাম।

মামলার এজহার সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় সহকারী উপপরিদর্শক মোঃ আব্দুল্লাহ আল মামুন, সিপাই শেখ আহমদ ফারুক, মোঃ জিয়াবুল হক, মোঃ আল আমিনের সমন্বয়ে একটি রেইডিং টীম গত ১ এপ্রিল রাত ৯ টায় সাতকানিয়া থানাধীন বিওসির মোড় ফোরকানের বাপের বাড়ীস্থ আসামী হোসনে আরা বেগম প্রকাশ ভূট্টোনী (৫৫) দখলীয় সেমি পাকা চার কক্ষ বিশিষ্ট বসত ঘর ঘেরাও করে এবং বসতঘরের উত্তর-পূর্ব পাশের শয়ন কক্ষ হতে হোসনে আরা বেগম প্রকাশ ভূট্টোনী (৫৫) কে আটক করতে সক্ষম হন। আসামীর হাতে ধৃত সাদা রঙের একটি প্লাস্টিকের ছোট কৌটায় তল্লাশী করে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন এবং আসামিকে সাতকানিয়া থানার নিকট হস্তান্তর করা হয়।

সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার মোস্তাক আহমেদ জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্রগ্রাম কার্যালয়ের একটি টিম অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হন। পরবর্তীতে তাঁরা সাতকানিয়া থানার নিকট আসামিকে হস্তান্তর করেন। গ্রেফতারকৃত আসামীকে বিচারের জন্য আদালতের নিকট সোপর্দ করা হয়েছে। এবং গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি অনুযায়ী জড়িত বাকি আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.