বাঁশখালী পৌরসভার ১০০ কোটি টাকার বাজেট ঘোষণা

 

 

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালী পৌরসভায় ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।

বুধবার (৩১ জুলাই) বেলা ১২ টায় পৌরসভা কার্যালয়ে গণমাধ্যমকর্মী, কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তাদের উপস্থিতিতে এ বাজেট পেশ করেন বাঁশখালী পৌরসভার মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এডভোকেট এসএম তোফাইল বিন হোসাইন।

বাঁশখালী পৌরসভার রাজস্ব বাজেট পারম্ভিক স্থিতি, উন্নয়ন বাজেটসহ সবমিলিয়ে আগামী অর্থ বছরের জন্য উন্নয়ন বাজেট ৮৭ কোটি ৩০ লক্ষ টাকার বাজেট, রাজস্ব ১২ কোটি ৭০ লক্ষ ৪২ হাজার টাকা। সর্বমোট ১০০ কোটি ৪২ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়।

বাজেট অনুষ্ঠানে পৌরসভার মেয়র এডভোকেট তোফাইল বিন হোসাইনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম,প্যানেল মেয়র- (১) রোজিয়া সোলতানা রোজি, প্যানেল মেয়র – (২) প্রণব কুমার দাস, প্যানেল মেয়র -(৩) কাঞ্চন বড়ুয়া, হিসাব রক্ষক কর্মকর্তা মো. আবু সুফিয়ান ভূঁইয়া, কাউন্সিলর বদিউল আলম, জামশেদ আলম, মো. ইসহাক, মহিলা কাউন্সিলর সাদেকা নুর খানম বিউটি, রুজিনা আক্তার, আলহাজ্ব আনছুর আলী, আরিফ মাইনুদ্দীন, মো. আক্তার হোসেন, আবদুল গফুর প্রমুখ।

এ সময় পৌর মেয়র এডভোকেট তোফাইল বিন হোসাইন বলেন, ‘সকল প্রতিবন্ধকতা মোকাবিলা করে বাঁশখালী পৌরসভাকে একটি আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে আমরা আগামী অর্থ বছরের জন্য ১০০ কোটি ৪২ হাজার টাকার বাজেট ঘোষণা করতে পেরে আনন্দিত। এই বাজেট বাস্তবায়ন করার জন্য আমি পৌরবাসীসহ সকলের সহযোগিতা চাই।’ এ বাজেটের মাধ্যমে বাঁশখালী পৌরসভার সকাল ওয়ার্ডের উন্নয়ন ও পৌরবাসীর কল্যাণ সাধিত হবে।

আমি মেয়র নির্বাচিত হওয়ার পর গত দুই বছরের মধ্যে বাঁশখালী পৌরসভার প্রায় ৫০ টি ছোট বড় সড়কে আরসিসি ঢালাই ও ব্রিক সলিং করেছি। বাকি প্রত্যেকটি সড়ক উন্নয়নের বরাদ্দ মঞ্জুর হয়েছে। পৌরবাসীর কাছে আমার দেওয়া অঙ্গিকার বাস্তবায়ন করব ইনশাআল্লাহ।

 

মন্তব্য করুন

Your email address will not be published.