সাতকানিয়ায় অসহায় নারীকে মারধর করে বাড়িঘর ভাংচুর ও লুটপাট

নিজস্ব প্রতিবেদক:

জায়গা নিয়ে বিরোধের জের ধরে সাতকানিয়ায় এক অসহায় নারীকে মারধর করে তার বাড়িঘর ভাংচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

গত ১লা মে উপজেলার ছদাহা ইউনিয়নের উত্তর ছদাহা উখিয়ার কুল এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার ওই নারীর নাম রাবিয়া বেগম (৩৮)। তিনি ওই এলাকার মোঃ সেলিমের স্ত্রী।

এ ঘটনায় থানায় অভিযোগ দিলেও কোনো প্রতিকার পাননি বলে চট্টগ্রাম সংবাদকে জানান ওই নারী।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন সকাল ৮টার দিকে রাবিয়া বেগম ঘরের মধ্যে টিউবওয়েল বসানোর কাজ আরম্ভ করেন। এমতাবস্থায় আগে থেকে বিরোধের জের ধরে বেলা ১২টায় একই এলাকার মােহাম্মদ পেটান (৫০), মােস্তাক আহাম্মদ (৩৫), মােঃ আমির হােসেন (৪০), মােঃ ওয়াসিম (৩০), মােঃ পেটান, মােঃ হাশেম (২৬), মােঃ শাকিল (২৬), হােসেন, মােঃ সায়েম। (১৯), লায়লা বেগম (৪০), খালেদা বেগম (৩০) ও নছু বেগম (৪০) দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তার বসত ঘরে প্রবেশ করে কাজের লােকজনদেরকে এলােপাতাড়ি মারধর করে তাহাদেরকে বাড়ী থেকে তাড়িয়ে দেয়। তখন তিনি প্রতিবাদ করকে অভিযুক্তরা তাকে মারধর করে হত্যার চেষ্টা করে। এসময় তাকে উদ্ধারের চেষ্টা করলে তার স্বামী ও মেয়ের উপরও হামলা করা হয়।

একপর্যায়ে অভিযুক্তরা তার বসতঘর ভাংচুর করে ৭০ হাজার টাকার ক্ষতিসাধন করে। এছাড়া বসতঘরে থাকা চেয়ার, টেবিল, কলসি, হাড়ি-পাতিল, থালা-বাসন, ঘরের টিন সহ অনুমানিক দেড় লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

যাওয়ার সময় এই ঘটনার বিষয়ে কোথাও কোন অভিযােগ দিলে তাদেরকে প্রাণে হত্যা করবে, মিথ্যা মামলায় জড়িত করবে মর্মে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে।

মন্তব্য করুন

Your email address will not be published.