৭৪ ‘বিশেষ শিশু’র গর্বিত মা ঋতাভরী

ছোটপর্দার জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী ও প্রযোজক ঋতাভরী চক্রবর্তী ৭৪ সন্তানের মা। মা দিবসে সামাজিকমাধ্যমে তিনি জানালেন, ৭৪ জন বিশেষভাবে সক্ষম শিশুর গর্বিত মা তিনি।

বিশেষভাবে সক্ষম ৭৪ জন ছাত্র-ছাত্রীর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন ঋতাভরী। সন্তানের স্নেহেই সবার ভরণ-পোষণ করছেন অভিনেত্রী। তাই আন্তর্জাতিক মা দিবসে সামাজিকমাধ্যমে আবেগঘন পোস্ট করলেন তিনি।

শিশুদের সঙ্গে একটি ভিডিও পোস্ট করে ঋতাভরী লেখেন, ‘৭৪ জন শিশুর গর্বিত মা আমি’। ঋতাভরী ও তার মা শতরূপা সান্যাল একটি স্বেচ্ছাসেবী সংস্থা চালান। এছাড়াও সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’ নামে একটি স্কুলের সঙ্গে অনেকদিনের সম্পর্ক তার। এই স্কুলে যেসব শিশুরা আছেন, তারা বিশেষভাবে সক্ষম। তাদের নিয়ে গোটা বছর নানা কাজ করে থাকেন ঋতাভরী। ৭৪ জন বিশেষভাবে সক্ষম এই ছাত্র-ছাত্রীর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি।

এই ছাত্রছাত্রীদের জন্য লাইব্রেরির ব্যবস্থা করেছেন, বড়দিনে সান্তা ক্লজ সেজে উপহার দিয়েছেন ঋতাভরী। নানাভাবে যুক্ত থেকেছেন বিশেষভাবে সক্ষম এই ৭৪ জনের সঙ্গে। করোনার আবহে প্রায় এক বছর এদের সঙ্গে দেখা করতে পারেননি। তাই পুরনো একটা ভিডিও শেয়ার করে মনখারাপের কথা জানিয়েছেন অভিনেত্রী।

মন্তব্য করুন

Your email address will not be published.