রিমান্ডের প্রথম দিন কোনো তথ্য দেননি শাহজাহান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক : জামায়াতের সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী রিমান্ডে কোনো তথ্য দেননি বলে জানিয়েছে পুলিশ। আদালতের মঞ্জুরকৃত তিনদিনের রিমান্ডের আজ রবিবার ছিল প্রথম দিন।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স) মো. আমির হোসেন  জানান, এখনও তিনি (শাহজাহান চৌধুরী) মুখ খুলেননি। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। এখনো দুইদিন সময় আছে। আশা করি, তিনি কোনো তথ্য দেবেন।

গত শনিবার চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবালের আদালত তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রথম দফার রিমান্ডে কোনো তথ্য না দিলে পুনরায় রিমান্ড আবেদন করা হবে কি না জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আদালতের সিদ্ধান্তের উপর নির্ভর করছে। সিনিয়র স্যাররা যদি প্রয়োজন মনে করেন, সেক্ষেত্রে আমরা আবেদন করব।

গত ২৬ ও ২৭ মার্চ হাটহাজারীতে হেফাজতে ইসলামের তাণ্ডবে তার সম্পৃক্ত থাকার কথা জানায় পুলিশ। এছাড়া ২০১৩ সালে জামায়াত-শিবির অধ্যুষিত সাতকানিয়া এলাকায় ভাংচুর, জ্বালাও-পোড়াওসহ নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় তিনি পরোয়ানাভুক্ত আসামি।

প্রসঙ্গত, শুক্রবার (১৪ মে) রাত আড়াইটার দিকে জামায়াতের সাবেক সাংসদ শাহজাহান চৌধুরীকে সাতকানিয়া উপজেলার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তিনি জামায়াতে ইসলামীর চট্টগ্রাম মহানগর শাখার সিনিয়র নায়েবে আমিরের দায়িত্ব পালন করছেন।

মন্তব্য করুন

Your email address will not be published.