মোবাইল বন্ধক রেখে ইয়াবা বিক্রি

মোবাইল বন্ধক রেখে ইয়াবা বিক্রি করেন তিনি। কম দামি মোবাইল হলে ১টি মোবাইলের বিনিময়ে ২টি ও একটু বেশি দামি হলে বিনিময়ে ৪টি ইয়াবা দেয়া হয়। যাদের টাকা থাকে না তারা এই পদ্ধতিতে তার কাছ থেকে ইয়াবা কিনে। এমনকি তিন থেকে পাঁচ দিনের মধ্যে টাকা দিতে না পারলে সেই মোবাইল বিক্রি করে দেয়া হয়। এমনই এক মাদক বিক্রেতাকে আটক করেছে ডবলমুরিং থানা পুলিশ।

শনিবার দিনগত মধ্যরাতে নগরের আগ্রাবাদ বেপারি পাড়া এলাকা থেকে ইয়াবা ও মোবাইলসহ দিদার হোসেন (২৩) নামে এক মাদক বিক্রেতাকে আটক করা হয়।

বিষয়টি জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। তিনি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে গতকাল (শনিবার) রাত প্রায় ১টার দিকে আগ্রাবাদ বেপারি পাড়া সুমন টাওয়ারের সামনে থেকে দিদারকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার বাসা থেকে আরও ৩৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।’

‘জিজ্ঞাসাবাদে সে জানায়, সে মোবাইল বন্ধক রেখে ইয়াবা বিক্রি করে। প্রতিটি মোবাইলের বিনিময়ে ২টি থেকে ৪টি পর্যন্ত ইয়াবা দেয়। কম দামি মোবাইল হলে ১টি মোবাইলের বিনিময়ে ২টি ও একটু বেশি দামি হলে ৪টি ইয়াবা দেয়া হয়।’— বলেন ওসি মহসীন।

তিনি আরও বলেন, ‘যাদের টাকা থাকে না তারা এই পদ্ধতিতে ইয়াবা কিনে। তিন থেকে পাঁচ দিনের মধ্যে টাকা দিতে না পারলে সেই মোবাইল বিক্রি করে দেওয়া হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী হালিশহর ছোটপুল এলাকায় তার বাসা থেকে এরকম বন্ধক নেয়া ১৩টি মোবাইল উদ্ধার করা হয়।’

মন্তব্য করুন

Your email address will not be published.