জালালাবাদে পরিচ্ছন্ন অভিযান

ঈদগাঁও প্রতিনিধি:

কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ও জাগ্রত জালালাবাদ সংগঠনের প্রধান উপদেষ্টা প্রফেসর কামরুল আহসানের নিদের্শনায় জাগ্রত জালালাবাদ সংগঠনের উদ্যোগে ‘ক্লিন জালালাবাদ’ স্লোগানে জালালাবাদের বিভিন্ন স্থানে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান সম্পন্ন হয়।

২৩ মে সংগঠনটির সভাপতি মোবারক হোসাইন সাঈদ এর উপস্থিতিতে উক্ত অভিযান পরিচালিত হয়।

এ সময় তিনি আল হাদীসের বাণী ‘পবিত্রতা ঈমানের অঙ্গ’কে প্রতিপাদ্য বিষয় হিসেবে উল্লেখ করেন এবং ভবিষ্যৎ প্রজন্মকে একটি সুন্দর পরিস্কার ও পরিচ্ছন্ন দেশ উপহার দিতে সকলে মিলে এক সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। যত্রতত্র ময়লা আবর্জনা ফেললে নানা বিধ রোগের ঝুঁকি যেমনি বাড়ে, ঠিক তেমনি এলাকার সৌন্দর্য হানি ঘটে বলে মন্তব্য করেন।

‘ক্লিন জালালাবাদ’ অভিযানের মাধ্যমে জাগ্রত জালালাবাদ সংগঠন পুরো ইউনিয়নকে একটি আদর্শ ও পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে অগ্রণী ভূমিকা রাখবে বলে আশাবাদ প্রকাশ করেন সংগঠনের নেতৃবৃন্দের৷

অভিযান পরিচালনাকালে প্রত্যক্ষদর্শীরা ‘ক্লিন জালালাবাদ’ উদ্যোগকে স্বাগত জানান,মানুষের মাঝে স্বাস্থ্য ঝুঁকিও হ্রাস পাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন। ডা.জসিম উদ্দিন এলাকার যুব সমাজের এহেন কর্মকাণ্ড দেখে সাধুবাদ জানান। সকলকে উক্ত কাজে সহযোগিতার আহবান জানান৷

অভিযানে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আইয়ুব সাংগঠনিক সম্পাদক নওশাদ উদ্দিন রিজভী,
যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবরার মাহমুদ অনি, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তাহিদুল হাসান ফাহিম,দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ,নির্বাহী সদস্য নুসাইব মাহমুদ আদিল ও আশরাফুর রহমান আরফাত প্রমুখ।

চট্টগ্রাম সংবাদ/জাই

মন্তব্য করুন

Your email address will not be published.