লামায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ, মে ২৪, ২০২১

বান্দরবানের লামায় সড়ক দুর্ঘটনায় লায়লা বেগম (৩০) নামে এক নারী প্রাণ হারিয়েছেন। রবিবার (২৩ মে) পৌরসভার  হরিণঝিরি এলাকার ফিসারী কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত লায়লা বেগম আলীকদম উপজেলা সদরের চৌমুহনী এলাকার ঠিকাদার মো. বাচ্চু মিয়ার স্ত্রী।

জানা গেছে, স্বামীর সঙ্গে মোটরসাইকেল করে সন্তানদের আনতে কক্সবাজারের উখিয়ায় বাবার বাড়িতে যাচ্ছিলেন নিহত লায়লা বেগম। যাত্রাপথে পৌরসভার হরিণঝিরি এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্রিজে ধাক্কা দেয়। গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম রেফার করা হলে চকরিয়া জমজম হাসপাতালে নেওয়া হয়। সেখানে ভর্তির আগেই তিনি মৃত্যুবরণ করেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে লামা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মনিরুজ্জামান মোহাম্মদ বলেন, ‌সড়ক দুর্ঘটনায় আহত এক নারীকে হাসপাতালে আনা হয়েছিল। লায়লা বেগম নামে ওই নারীর কান ও চোখ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। তার অবস্থা খারাপ দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে রেফার করা হয়।

নিহতের দেবর সুমন বলেন, লামা হাসপাতালের অ্যাম্বুলেন্সে করে তাকে চকরিয়া হাসপাতাল পৌঁছে দেওয়া হয়েছিল। চকরিয়া জমজম হাসপাতালে ভর্তির আগেই তিনি মারা যান।