পটিয়ায় বিকাশ ম্যানেজারের বিরুদ্ধে মামলা

চট্রগ্রামের পটিয়ায় এক ব্যবসায়ীর কাছ থেকে একটি মার্কেটে দোকান নিয়ে দেয়ার কথা বলে ১৭ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে বিকাশ ম্যানেজার আরিফুল ইসলাম জনির বিরুদ্ধে। এ ঘটনায় তার বিরুদ্ধে আদালতে চেক প্রতারণার মামলা হয়েছে। বিকাশ ম্যানেজার আরিফুল ইসলাম জনি উপজেলার হাইদগাঁও ইউনিয়নের মজলিশপাড়ার ফরিদুল আলমের ছেলে।
জানা গেছে, পটিয়ার মেসার্স ফয়সাল ট্রেডার্সের বিকাশ ম্যানেজার জনি। গত ১৫ মে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন উপজেলার কোলাগাঁও ইউনিয়নের আবুল কাশেমের ছেলে আজগর আলী।
মামলার এজহার সূত্রে জানা যায়, ব্যবসায়ী আজগর আলীকে দোকানের পার্টনার করার কথা বলে দফায় দফায় ১৭ লাখ ৭০ হাজার টাকা চেকের মাধ্যমে গ্রহণ করেন জনি (চেক নং- ২৯২৯৮৭৬, ২৯২৯৮৮০)। পরবর্তীতে দোকান কিংবা টাকা পরিশোধ না করায় আজগর আলী বাদী হয়ে আদালতে মামলা করেন, যার নম্বর ২০৪/২১।
এ ব্যাপারে পটিয়া বিকাশ ডিস্ট্রিবিউশনের মালিক আবছার জানান, ম্যানেজার আরিফুল ইসলাম জনি আমাদের কর্মচারী ছিলেন। বিভিন্ন ব্যবসায়ীর সাথে অনৈতিক লেনদেন ও প্রতারণার অভিযোগে তাকে চাকরিচ্যুত করা হয়েছে। আমাদের সাথে তার কোনো সম্পর্ক নেই।
পটিয়া জজ আদালতের আইনজীবী মো. ফোরকান উদ্দিন জানান, মার্কেটে দোকান কিনে দেয়া ও ব্যবসায়িক পার্টনার করাসহ নানা অজুহাতে টাকা আত্মসাৎ করার অভিযোগে জনিকে প্রথমে আইনি নোটিস দেয়া হয়। কিন্তু তিনি কোনো জবাব দেননি।
মন্তব্য করুন

Your email address will not be published.