আনোয়ারার গায়েবী মসজিদের পুনঃনির্মাণ কাজের উদ্বোধন

আনোয়ারা প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের মুহাম্মদপুর দক্ষিণ পাড়া আলীয়া বড় গায়েবী জামে মসজিদের পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় উদ্বোধন উপলক্ষে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ মুসার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মুহাম্মদ সেলিমের সঞ্চালনায় আয়োজিত খতমে কোরআন ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান। দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মৌলানা আবুল হাসেম আনোয়ারী ও মসজিদের ইমাম আবদুর সবুর আনোয়ারী। দোয়া মাহফিলে মাদ্রাসার শিক্ষার্থী ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মসজিদ পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন।

মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সম্পাদক নাসির উদ্দিন মুহাম্মদ সেলিম জানান, মুহাম্মদপুর দক্ষিণ পাড়া আলীয়া বড় গায়েবী জামে মসজিদটি পুরাতন হয়ে পড়ায় স্থানীয় মুসল্লীদের নানান অসুবিধার কথা চিন্তা করে মসজিদ পরিচালনা কমিটি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতায় পাঁচতলা বিশিষ্ট এ মসজিদ পুনঃনির্মাণ কাজের উদ্যোগ গ্রহণ করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.