চরিত্রের প্রয়োজনে সব করতে রাজি পরীণীতি

জনপ্রিয় বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। অভিনয় ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন। চলতি বছর তার তিনটি সিনেমা মুক্তি পাচ্ছে।
সিনেমায় চরিত্রের প্রয়োজনে সবকিছুই করতে রাজি থাকে পরিণীতি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, ‘সন্দীপ অউর পিংকি ফারার’ সিনেমার একটি দৃশ্যের জন্য দুই তিন দিন গোসল ছাড়া থেকেছেন তিনি।

পরিণীতি চোপড়া বলেন, ‘পুরো দৃশ্যটি আমরা একটি কুড়ে ঘরে দুই দিন ধরে শুটিং করেছি। একজন অভিনয়শিল্পী হিসেবে একটি তথ্য দিতে চাই, জানি না সবাই বিষয়টি কীভাবে নেবেন, দৃশ্যটির জন্য দুই তিন দিন গোসল ছাড়া থেকেছি।’

দৃশ্যটিতে দেখা যায়, একটি কুড়ে ঘরে পরিণীতির গর্ভপাত হয়। এই অভিনেত্রী বলেন, ‘আমি গোসল করিনি। জায়গাটাও নোংরা ছিল। শুটিং শেষ করে যখন বাসায় ফিরি আমার পুরো শরীরে কাদা থাকত। আর আমার চুল ধুলাতে সাদা হয়ে যেত। সেগুলো পরিষ্কার করতাম না। সেভাবেই ঘুমিয়ে পড়তাম। ময়লা নিয়েই পরদিন শুটিংয়ে যেতাম।’ কেন এমনটা করেছেন জানতে চাইলে তিনি বলেন, ‘কারণ আমি মেকআপ নিয়ে বিধ্বস্ত লুক আনতে চাইনি, নিজেকেই বিধ্বস্ত করতে চেয়েছি।’

‘সন্দীপ অউর পিংকি ফারার’ সিনেমায় পরিণীতির বিপরীতে অভিনয় করেন অর্জুন কাপুর। দিবাকর ব্যানার্জি পরিচালিত সিনেমাটি চলতি বছর মার্চে মুক্তি পেয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.