গুজব ছড়িয়ে মারা হলো ইত্যাদির নাতিকে!

দেশের সবচেয়ে জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র অভিনেতা শওকত আলী তালুকদার নিপুর হুট করেই মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। আজ শনিবার সকাল থেকে এই অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

এর পরিপ্রেক্ষিতে এক ভিডিওবার্তায় জীবিত আছেন বলে নিজেই জানিয়েছেন এই তারকা। সে ভিডিওবার্তায় শওকত আলী তালুকদার নিপু বলেন, ‘দর্শক আমি নিপু, আপনাদের প্রিয় নাতি। আমার ছোট ভাই পলাশের ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করছি। গতকাল কোনো একটি অনলাইন সংবাদপত্রে খবর প্রকাশ পেয়েছে, বাংলাদেশ চলচ্চিত্রের এক নাতি মারা গেছেন। তবে আমি ইত্যাদির নাতি, আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছি। সবাই দোয়া করবেন, যেন দীর্ঘদিন আপনাদের মাঝে থাকতে পারি।’

এদিকে শুক্রবার (১১ জুন) থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিপুর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। অনেকে তার ছবি পোস্ট করে মৃত্যুর গুজব ছড়ায়, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

অবশ্য এটা নতুন কিছু না, প্রায়ই প্রবীণ অভিনেতা ও অভিনেত্রীদের মৃত্যুর গুজব সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তে দেখা যায়।

১৯৮১ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন শওকত আলী তালুকদার নিপু। তার গ্রামের বাড়ি জামালপুর। পরিবারের সঙ্গে থাকেন ঢাকার উত্তরায়।

টানা গত ২৮ বছর ধরে ‘ইত্যাদি’র নানা-নাতি নাট্যাংশে দেখা যাচ্ছে নিপুকে। প্রথম পর্ব প্রচারের পর থেকেই দর্শকেরা সাদরে গ্রহণ করে নেন তাকে। বর্তমানে ‘ইত্যাদি’ ছাড়া অন্য কোনো অনুষ্ঠানে কাজ করেন না তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published.