চকরিয়ায় ছুরিকাঘাতে রিক্সা চালকের মৃত্যু

 

চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় ছুরিকাঘাতে মো. ফারুক (২৮) নামে ব্যাটারী চালিত রিকশা চালকের মৃত্যু। উক্ত রিকশা চালকের লাশ উদ্ধার করেছে চকরিয়া থানা পুলিশ।

আজ রাত সাড়ে ১২টার দিকে সাহারবিল ইউনিয়নের জোলার পাড়ায় নির্মিত রেল লাইনের উপর থেকে নিহত চালকের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে বুধবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় এক ব্যক্তি লাশ দেখে ৯৯৯ এ ফোন করলে খবর পেয়ে পুলিশ উদ্ধার অভিযান চালায়।
নিহত রিকশা চালক মো. ফারুক উপজেলার কাকারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বার আউলিয়া নগর গ্রামের মো. নুরুল আলমের ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশ ধারণা করছেন, মধ্যরাতে কে বা কারা ভাড়ায় যাওয়ার অজুহাতে চালক ফারুকের রিকশায় ছড়ে ঘটনাস্থলে নিয়ে গিয়ে ছুরিকাঘাতে হত্যা করে কিন্তু কেন বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনো উদঘাটন হয়নি।

লাশ উদ্ধার করা চকরিয়া থানার উপ-পরিদর্শক সরোয়ার জাহান মেহেদি জানান, তার পেটের ডান পাশে ও বাম হাতে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। এসময় লাশের পাশ থেকে রক্ত মাখা ছুরি, ব্যাটারী চালিত অটো রিকশা ও তার পকেটে থাকা কিছু টাকা উদ্ধার হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মুহাম্মদ যুবায়ের বলেন, রিকশা চালককে কেন বা কারা হত্যা করেছে তা উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলতেছে।লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.