এতিম মেয়েকে শীতবস্ত্র দেয়ার প্রলোভনে ধর্ষনের অভিযোগ! ভিডিও সহ

 

সাতকানিয়া প্রতিনিধি :

রক্তাক্ত খাগরিয়ায় এবার এক এতিম মেয়েকে শীতবস্ত্র দেয়ার প্রলোভনে ধর্ষন করার অভিযোগ ওঠেছে স্থানীয় এক বিএনপি নেতার বিরুদ্ধে!

গত ১২ই জানুয়ারী উপজেলার খাগরিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড চর খাগরিয়া এলাকার মহাজন পাড়ার সুলতান আহমদের মেয়ে রুবি আক্তারের সাথে একই এলাকার ফুরুক আহমদের ছেলে রাশেদ আজগর সুজা এই অনৈতিক ঘটনা ঘটায়।

স্থানীয়সুত্রে জানা যায়, চরখাগরিয়া মহাজন এলাকার এতিম এক মহিলাকে কম্বল দেয়া হবে বলে ডেকে নিয়েই ধর্ষন করেছেন খাগরিয়া ইউনিয়ন বিএনপিনেতা সুজা চৌধুরী। পরে স্থানীয় ওই মহিলাকে এমপি পাঠালে কম্বল দেয়া হবে বলে ২০০টাকা দিয়েই তাড়িয়ে দেন বিএনপি নেতা সুজা চৌধুরী।

পরে মেয়েটি কান্নাকাটি করতে করতে স্থানীয় ইউপি সদস্য এর কাছে গিয়ে বিএনপি নেতা সুজা চৌধুরীর বিরুদ্ধে বিচার দিয়ে এই ধর্ষনের কথা খুলে বলেন।এবং কান্নাজড়িত কন্ঠে আরো একটি ভিডিও বার্তায় দেয়া বক্তব্যে ধর্ষিতা হওয়ার কথা স্বীকার করেন মহাজন পাড়ার এই অসহায় মহিলাটি।

এই বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোঃইব্রাহিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,মেয়েটি ধর্ষনের কথা স্বীকার করে ভিডিও বক্তব্য দিয়েছেন। এদিকে অভিযুক্ত বিএনপি নেতা সুজা চৌধুরী বলেন, মেয়েটিকে টাকা দিবে বলে আমার নামে মিথ্যা বক্তব্য নিয়েছেন ইব্রাহিম মেম্বার।

মেয়েটি আমি ধর্ষন করেছি বলে যেরকম বক্তব্য দিলো পরে আবার ধর্ষন করিনি বলে অন্যরকম বক্তব্য ও আছে। এগুলো সব আগামি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ষড়যন্ত্র।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয়রা জানান, রাশেদ আজগর সুজা কম্বল দিবেন বলে এতিম মেয়েটিকে ধর্ষন করেছেন এটা ভিডিওতে প্রমান আছে এর বাইরে আর কিছু জানিনা।

 

ভিডিও লিংক: https://ctgsangbad.net/wp-content/uploads/2021/02/received_733362643984996.mp4

মন্তব্য করুন

Your email address will not be published.