লকডাউন অমান্যে জেলা প্রশাসনের অভিযানে মামলা-জরিমানা

৯ নির্বাহী ম্যাজিস্ট্রেট চট্টগ্রাম নগরে কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২৯টি মামলা দায়ের করেছেন। জরিমানা করেছেন প্রায় ৬ হাজার টাকা।
শুক্রবার (২ জুলাই) কঠোর লকডাউন বাস্তবায়ন করতে সকাল ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এসব মামলা ও জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাঈমা ইসলাম পাঁচলাইশ এলাকায় ১০টি মামলায় ২ হাজার টাকা জরিমানা আদায় করেন। বাকলিয়া ও চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করেন মুহাম্মদ ইনামুল হাসান। তিনি ৩টি মামলায় ১ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন। নাসিরাবাদ দুই নম্বর গেইট কর্ণফুলী কমপ্লেক্স, বাংলাবাজার, ডেবার পাড়, অক্সিজেন, বালুছড়া এলাকায় অভিযান পরিচালনা করেন গালিব চৌধুরী। তিনি ১৬টি মামলায় ২ হাজার টাকা জরিমানা আদায় করেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক বলেন, সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্য করায় বিভিন্ন দোকান, রেস্টুরেন্ট ও শপিংমলে অভিযান পরিচালনা করে অর্থদণ্ডের পাশাপাশি সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে সচেতন করা হচ্ছে। করোনা সংক্রমণ রোধ করার লক্ষ্যে জেলা প্রশাসন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

Your email address will not be published.