উখিয়ায় অগ্নিকাণ্ডে ৪ বসতঘর পুড়ে ছাই

কক্সবাজারের উখিয়ায় অগ্নিকাণ্ডে ৪টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (১২ জুলাই) দুপুর ১ টায় উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রুমখাঁ নাপিতপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীদের ১২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য স্বপন শর্মা রনি। তিনি বলেন, স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগে উত্তম কুমার শর্মা, সনজীদ শর্মা, বিরল শর্মা ও অজিত শর্মার বসতঘরের সব মালামাল পুড়ে যায়। এতে ভুক্তভোগীদের ১২ লক্ষাধিক টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।

উখিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার এমদাদুল হক বলেন, গ্যাসের সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়। এ ঘটনায় ৪ টি ঘরের মালামাল পুড়েছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের টীম ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ। এসময় তিনি ক্ষতিগ্রস্ত ৪ টি পরিবারকে নগদ ৬ হাজার টাকা করে ২৪ হাজার টাকা ও ৭ দিনের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি বলেন, পুড়ে যাওয়া ঘরগুলো পুনরায় নির্মাণ করার জন্য ডেউটিন দেয়া হবে।

মন্তব্য করুন

Your email address will not be published.